adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিজয়ের নায়িকা হয়ে নতুন সিনেমার শুটিংয়ে ক্যাটরিনা

বিনোদন ডেস্ক : বিজয়ের নায়িকা হয়ে নতুন সিনেমার শুটিংয়ে ক্যাটরিনা বিজয় সেতুপতি-ক্যাটরিনা কাইফ
ভারতের দক্ষিণী সিনেমা ইন্ডাস্ট্রির পাওয়াফুল তারকা বিজয় সেতুপতি। বেশ কিছু ব্লকবাস্টার সিনেমা উপহার দিয়েছেন এই সুপারস্টার।

এবার দক্ষিণের এই অভিনেতার বিপরীতে নতুন সিনেমার শুটিং শুরু করলেন বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ।
সিনেমার নাম ‘মেরি ক্রিসমাস’। এটি নির্মাণ করছেন পরিচালক শ্রীরাম রাঘবন। অভিনেতা ভিকি কৌশলের সঙ্গে বিয়ের পরেই ‘টাইগার থ্রি’ সিনেমার শুটিং করেছেন ক্যাটরিনা। এবার শুরু করলেন ‘মেরি ক্রিসমাস’র শুটিং।

সামাজিকমাধ্যম ইনস্টাগ্রামে এক পোস্টের মাধ্যমে খবরটি জানিয়েছেন ক্যাটরিনা নিজেই। শুক্রবার (১১ মার্চ) থেকে সিনেমাটির শুটিং শুরু হয়েছে। শুটিং সেটের একটি ছবিও শেয়ার করেছেন এই তারকা।

ক্যাটরিনার এই পোস্টে ভক্ত থেকে শুরু করে বলিউড তারকারাও নতুন কাজের জন্য শুভেচ্ছা জানাচ্ছেন। তার পোস্টে অভিনেত্রী নেহা ধূপিয়া লেখেন, ‘গুড লাক কে’।

এর আগে ২০২১ সালের ডিসেম্বরে ‘মেরি ক্রিসমাস’ সিনেমায় কাজ করার কথা জানিয়েছিলেন ক্যাটরিনা। ওই সময়ের এক পোস্টে তিনি লিখেছিলেন, ‘আমি সবসময় শ্রীরাম রাঘবনের সঙ্গে কাজ করতে চেয়েছিলাম। রোমাঞ্চকর থ্রিলার কাহিনী তৈরির ক্ষেত্রে তিনি একজন মাস্টার। তার পরিচালনায় কাজ করব ভেবেই সম্মানিত বোধ করছি। ’

একইসঙ্গে প্রথমবার পর্দায় বিজয় সেতুপতির সঙ্গে জুটি বাঁধতে চলছেন ক্যাটরিনা। এ বিষয়টি নিয়েও বেশ উচ্ছ্বাস প্রকাশ করেছিলেন এই তারকা অভিনেত্রী।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া