adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

৪৮ বলে সেঞ্চুরি করলেন উইলিয়ামসন

উইলিয়ামসনস্পোর্টস ডেস্ক : ডেস্ক : টি-টোয়েন্টিতে ক্যারিয়ারের প্রথম সেঞ্চুরি করলেন নিউজিল্যান্ডের কেন উইলিয়ামসন। মাত্র ৪৮ বলে শতরান পূর্ণ করেন ডানহাতি এই ব্যাটসম্যান।
চ্যাম্পিয়ন্স লিগের বাছাই পর্ব টপকে মূল পর্বে খেলছে নিউজিল্যান্ডে দল নর্দান ডিস্ট্রিকস। মূল পর্বের প্রথম ম্যাচে শুক্রবার রাতে দক্ষিণ আফ্রিকার কেপ কোব্রাসের মুখোমুখি হয় দলটি।
টসে হেরে ব্যাটিং করতে নেমে ৫ উইকেটে স্কোর বোর্ডে ২০৬ রান জমা করে নর্দান ডিস্ট্রিকস। জবাবে কেপ কোব্রাস ৭.২ ওভারে ২ উইকেটে ৪৪ রান তুলে নেয়। এরপর বৃষ্টি বাগড়ায় ম্যাচ আর চালানো যায়নি। বৃষ্টি আইনে ৩৩ রানে জয় পায় নিউজিল্যান্ডের দলটি।
এর আগে ব্যাটিংয়ে নেমে উদ্ধোধনী জুটিতে ১৪০ রান জমা করেন ডেভচিচ ও উইলিয়ামসন। ডেভচিচ ৪৬ বলে ৮টি চার ও ১টি ছক্কায় ৬৭ রানের ইনিংস খেলে সাজঘরে ফিরেন । কিন্তু অন্যপ্রান্তে রানের চাকা সচল রাখেন উইলিয়ামসন। কেপ কোব্রাসের বোলারদের পিটিয়ে মাত্র ৪৮ বলে শতক তুলে নেন। এজন্য ৮টি চার ও ৫টি ছক্কা হাঁকান। স্ট্রাইক রেট ছিল ২০৬.১২।

উইলিয়ামসনকে তৃতীয় উইকেটে যোগ্য সঙ্গ দেন বিজে ওয়াটলিং। ২০ বলে ৩টি চার ও ১টি ছক্কায় ৩২ রান করেন উইকেট রক্ষক এই ব্যাটসম্যান। ওয়াটলিং ফিরে গেলেও ইনিংসের শেষ পর্যন্ত খেলে ১০১ রানে অপরাজিত থাকেন কেন উইলিয়ামসন।  কেপ কোব্রাসের হয়ে দুটি করে উইকেট নেন ফিনল্যান্ডার ও ল্যাঙ্গাভেল্ট।
পাহাড় সমান রান তাড়া করতে নেমে ৩৮ রানে দুই ওপেনার জিল (০) ও আমলাকে (২০) হারায় কেপ কোব্রাস। তৃতীয় উইকেটে প্রতিরোধ গড়ে তুললেও বৃষ্টিতে ম্যাচ বাঁচাতে পারেনি দক্ষিণ আফ্রিকার দলটি। ১৮ রানে পিটারসেন ও ৪ রানে রামেলা অপরাজিত থাকেন।
ম্যাচ সেরা নির্বাচিত হন কেন উইলিয়ামসন। 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
September 2014
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া