adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ক্রিকেট বোর্ডে আর থাকতে চান না পাপন

PAPONনিজস্ব প্রতিবেদক : বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপন আগামীতে আর বোর্ডে থাকছেন না। অনেকগুলো কাজের চাপে তাকে ক্রিকেট বোর্ডের গুরুত্বপূর্ণ দায়িত্ব ছেড়ে দিতে হচ্ছে। আজ ‘মা’ প্রয়াত আওয়ামী লিগ নেত্রী আইভী রহমানের স্মরণসভায় সাংবাদিকদের এ তথ্য জানিয়েছেন পাপন।   
বিসিবি থেকে সরে য্ওায়ার গুঞ্জন আগেও শোনা গেছে। ওই সময়ে নাজমুল হাসান পাপন নিজেও বিসিবির শীর্ষ পদ থেকে সরে সড়ে দাঁড়ানোর আভাস দিয়েছিলেন। বার কয়েক বলেছেনও, এক সঙ্গে কয়েকটি গুরু দায়িত্ব পালন করতে গিয়ে আমার সমস্যা হচ্ছে। সেটা যে বিসিবি প্রধানের পদ তা পরিষ্কার করে বললেও বিষয়টাকে গুঞ্জনই ভাবা হচ্ছিল। এবার তিনি নিজেই অনেকটা নাজমুল হাসান পাপন এবার সত্যিই বাংলাদেশ ক্রিকেট বোর্ড সভাপতির পদ ছেড়ে দিচ্ছেন।
আজ সকালে তিনি নিজ মুখে বিসিবি প্রধান পদ থেকে সড়ে দাঁড়ানোর ইচ্ছে প্রকাশ করেছেন। তার মাতা সাবেক আওয়ামী লিগ নেত্রী আইভী রহমানের স্মরণ সভায় উপস্থিত সাংবাদিকদের সঙ্গে আলাপে অনেক কথার মাঝে এক পর্যায়ে বিসিবি সভাপতি না থাকার কথা জানিয়ে নাজমুল হাসান পাপন বলেন, আমি আর বিসিবি সভাপতি পদে থাকতে চাইনা।
তিনি বলেন, আসলে এক সঙ্গে কয়েকটি গুরুত্বপূর্ণ পদে আছি। তাই পুরোপুরি ও শতভাগ দায়িত্ব পালন করতে পারছি না। সে কারণেই আগামীতে বিসিবি প্রধানের পদ থেকে সড়ে দাঁড়াতে চাই।’
উল্লেখ্য, নাজমুল হাসান পাপন জাতীয় সংসদ সদস্য, বেক্সমিকো ফার্মার ব্যাবস্থাপনা পরিচালক পাশাপাশি বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া