adv
১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কামরুল আশরাফ খান সালাউদ্দিনের প্রধান প্রতিপক্ষ

bff logoজহির ভূইয়া ঃ নরসিংদী জেলা ক্রীড়া সংস্থার কাউন্সিল ও নরসিংদী-২ আসনের সংসদ সদস্য কামরুল আশরাফ খান পুটন ফুটবল ফেডারেশনের বর্তমান সভাপতি কাজী সালাউদ্দিনের প্রধান প্রতিপক্ষ। আজ বাফুফে ভবনে পুটনের অধীনে প্রতিপক্ষ শিবিরের প্যানেল নমিনেশন পেপার কিনেছে। তবে পুরো ২১ সদস্যেও প্যানেল তৈরি করা সম্ভব হয়নি প্রতিপক্ষ শিবিরে। কিন্তু যে তারকা সংগঠক সালাউদ্দিন শিবিরের প্রতিপক্ষ হিসেবে নমিনেশন পেপার কিনেছে তা রীতিমতো আলোচিত। 

সালাউদ্দিনের প্রতিপক্ষে এতো কঠিন সব তারকা সংগঠক গত দুই আসরে নির্বাচনে অংশগ্রহন করেনি। সভাপতি পদে সালাউদ্দিনের প্রতিপক্ষ কামরুল আশরাফ খান পুটন। সিনিয়র সহ-সভাপতি পদে সালাম মুর্শেদীর প্রতিপক্ষ শেখ জামাল ক্লাবের সভাপতি মনজুর কাদের। 

এছাড়া সিনিয়র সহ-সভাপতি পদে আরও দুই জন নমিনেশন পেপার কিনেছেন। মোহামেডান ক্লাবের ইনচার্জ অব ডিরেক্টর লোকমান হোসেন ভূইয়া ও দেওয়ান শফিউল আরেফীন টুটুল। নজিব আহমেদ সহ-সভাপতি ও আশরাফ হোসেন চুন্নু কিনেছেন সহ-সভাপতি পদে। এর মানে সিনিয়র সহ-সভাপতি পদে রিরোধী শিবিওে তিনটি নমিনেশন পেপার কেনা হয়েছে। 

আর ৭ জন নমিনেশন পেপার নিয়েছেন সদস্য পদে। শেখ মোহাম্দ আসলাম, আবদুর গাফার, নওশের উজ্জামান, আবু হাসান চৌধুরী, কামরুন নাহার ডানা, রুম্মন ওয়ালী সাব্বির ও মোঃ কায়সার হামিদ।

মোট ১৩টি নমিনেশন পেপার এই বিরোধী প্যানেল কিনেছে। এদের মধ্যে দুই জন – লোকমান হোসেন ও টুটুল সহ-সভাপতি পদেও নমিনেশন পেপার কিনেছেন। এ দুই জন দুই পদে কিনেছেন। তাদের প্যানেলে আরও ৮টি পদ খালি আছে। সূত্র থেকে জানা গেছে নিরপক্ষ শিবির যারা কোন প্যানেল থেকে নমিনেশন পেপার ক্রয় করেনি তাদেও মধ্যে থেকে দলে টেনে ৮ সদস্য পদ পূরণ করবে বিরোধী শিবির।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া