adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ইন্সটাগ্রামে সানিয়া মির্জা, ২০২০,তুমি খুব কঠোর ছিলে, আমাদের অনেক কিছু শিখিয়েছো

স্পোর্টস ডেস্ক : উপমহাদেশে সবচেয়ে জনপ্রিয় ক্রীড়া জুটি ভারতের টেনিস তারকা সানিয়া মির্জা ও পাকিস্তানের ক্রিকেট স্টার শোয়েব মালিক। সকল ভক্তদের যারা দুজনই নতুন বছরের শুভেচ্ছা জানিয়েছেন। বিশেষ বার্তায় বিদায় জানিয়েছেন ২০২০ সালকে।

ইন্সটাগ্রামে শোয়েব মালিক ও ছেলে ইজহানের সঙ্গে ছবি পোস্ট করেছেন ভারতীয় টেনিস তারকা সানিয়া। আর পাকিস্তানি ক্রিকেটার শোয়েব মালিক টুইটারে ভিডিও বার্তা প্রেরণ করেছেন। স্ত্রী সানিয়াসহ ভক্তদের শুভেচ্ছা জানান তিনি।

সানিয়া ইন্সটাগ্রামে লিখেছেন, ‘বাই বাই ২০২০। তুমি খুব কঠোর ছিলে। কিন্তু তুমি আমাদের শিখিয়েছ অনেক কিছু। শিখিয়েছ ছোট ছোট প্রাপ্তিগুলোর জন্যও কী করে কৃতজ্ঞ থাকতে হয়। স্বাস্থ্য, পরিবারের প্রতি কৃতজ্ঞ থাকতে হয়। তুমি আমাদের শিখিয়েছ, কীভাবে অল্পতে খুশি থাকতে হয়। আনন্দ খুঁজে নিতে শিখিয়েছ। মা হওয়ার পর এই বছরেই কোর্টে ফিরেছেন তিনি। তাই ২০২০ সানিয়ার কাছে অন্য মাত্রা রাখে। সে কথাও লিখেছেন সোশ্যাল মিডিয়ায়।

সানিয়ার পোস্ট, এই বছর আমরা অনেক কঠিন জিনিসের সম্মুখীন হয়েছি। তবু তুমি আমার কাছে স্পেশাল হয়েই থাকবে। মা হওয়ার পর এটাই আমার স্বপ্নের প্রত্যাবর্তনের বছর। তাই কোনো সন্দেহ নেই, ২০২০ তুমি অত্যন্ত কঠিন ছিলে। মাঝে মাঝে শত্রুতাও করেছ। কিন্তু তার মধ্যেও তুমি আনন্দ খুঁজে নিতে শিখিয়েছ।

আরো লিখেন, তুমি আমাদের লড়াই করতে শিখিয়েছ। দূরে থেকেও কী করে কাছে থাকতে হয় শিখিয়েছ। তোমার বিরুদ্ধে লড়ার জন্য তুমি গোটা বিশ্বকে এক হতে শিখিয়েছ। এই সব কিছুর জন্য তোমাকে ধন্যবাদ। সবাই নিরাপদে, সুরক্ষিত থাক। হ্যাপি নিউ ইয়ার। শোয়েবের টুইটার অ্যাকাউন্ট থেকেও এই জুটির পক্ষ থেকে ছিল একই বার্তা।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া