adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

‘সাংবাদিকদের কথায় ধৈর্য্য হারালে হবে না’

obaidul_bg_226616410নিজস্ব প্রতিবেদক : জাতীয় সংসদের স্টিকার লাগিয়ে অনেকেই ট্রাফিক আইন ভঙ্গ করছেন। গাড়িতে স্টিকার লাগিয়ে ভুয়া সংসদ সদস্য সাজছেন। ট্রাফিক পুলিশ এসব গাড়ি চেক (যাচাই) করে দেখতে পারে এরা আসল না নকল এমপি। মঙ্গলবার সকালে রাজধানীর সিরডাপ মিলনায়তনে ইউনিসেফ ও এডিবির যৌথ উদ্যোগে সড়ক ও জনপদ (সওজ) আয়োজিত  এক কর্মশালায় যোগাযোগমন্ত্রী ওবায়দুল কাদের এ কথা বলেন।
প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী বলেন, রাস্তায় নামলেই দেখা যায় জাতীয় সংসদের স্টিকার যুক্ত অসংখ্য গাড়ি। এরা আসল না নকল এমপি তা যাছাই করে দেখা দরকার। তিনি আরও বলেন, রাস্তায় অনেক ভুয়া সাংবাদিককেও দেখা যায়। তারা সাংবাদিকের স্টিকার লাগিয়ে রাস্তায় চলাচল করেন।
‘কেবল ঈদ আসলেই যোগাযোগমন্ত্রী দৌড়ঝাপ করেন’ গণমাধ্যমের এমন সমালোচনার জবাবে ওবায়দুল কাদের বলেন, ‘আমি মৌসুমে দৌড়ঝাপ করি না। সারাবছরই দৌড়ঝাপ করি। এ দৌড়ঝাপের ফলও পাই। যেমন এবারের ঈদে মহাসড়কে যাত্রীরা যানজটের দুর্ভোগে পড়েননি। যোগাযোগমন্ত্রী বলেন, আমার এতো সমালোচনা হয় আমি ধৈর্য্য হারাই না। সমালোচনা যা করার করুক। সমস্যা নেই। তবে এটা গঠনমূলক হওয়া ভালো। ঢাকা-চট্টগ্রাম হাইওয়ে কাজের অগ্রগতি সম্পর্কে মন্ত্রী বলেন, ৭০ ভাগ কাজ শেষ হয়েছে। আশা করছি আগামী রমজানের আগে কাজ শেষ হবে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া