adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পামেলার বিচ্ছেদের কারন ‘অপূর্ণ আকাঙ্খা’

4999বিনোদন ডেস্ক : বিচ্ছেদ যেন পিছু ছাড়ছে না হলিউড এভারগ্রীন অভিনেত্রী পামেলা এন্ডারসনের। কিন্তু কেনই এতো বিচ্ছেদে ঘেরা তার জীবন। লক্ষ্মী রমনীর মতো স্বামীর ঘরে শান্তি পাচ্ছে না কোন ভাবেই পামেলা। কারণ স্বামীরা নাকি তার আকাঙ্খা মেটাতে পারছে না! দাম্পত্য জীবনে এমন তো হতেই পারে তবে স্বামী রিক সালোমন সম্পর্কে পামেলার এমন মন্তব্য বেশ খানিকটা বিতর্কিত।
কারণ একবার ডিভোর্স দিয়ে আবারও তিনি বিয়ে করেছিলেন রিক সালোমনকে। ২০০৭ সালের ৬ অক্টোবর প্রযোজক রিককে বিয়ে করেন পামেলা। সেখানেও হয় বিচ্ছেদ, তবে আবার ২০১৪ সালের শুরুতেই রিক পামেলার পুনরায় বিয়ের খবর বেশ আলোড়ন সৃষ্টি করে। কিন্তু হঠাৎ আবার কি মনে করেই বিচ্ছেদের ব্যাথা জেগে ওঠে হলিউড এই অভিনেত্রীর। এবছর ফেব্র“য়ারিতে ডিভোর্সের জন্য আদালতে আর্জি জানান ৪৭ বছর বয়সী পামেলা। পরে এ বছর ২২ ফেব্র“য়ারি বিচ্ছেদ ঘটে তাদের।
তৃতীয় স্বামীর সঙ্গে জীবনে চতুর্থবার বিচ্ছেদের কারন নিয়ে সম্প্রতি মুখ খুলেছেন তিনি। বলেছেন, অপূর্ণ যৌনাকাঙ্খার জন্যই এ বিচ্ছেদ। স্বামীর চেয়েও ভালো কোন সঙ্গীর খোঁজে আছেন বর্তমানে এই হলিউড বিতর্কিত অভিনেত্রী। সোশ্যাল মিডিয়াতে বিচ্ছেদের পর অনেকেই অভিনন্দন জানিয়েছেন পামেলাকে। তবে তা বিয়ে ভাঙা কিংবা নতুন প্রেমিক বাছাইয়ে উইশ করতে নয় বরং এই বয়সেও দিন দিন যেন আরও বেশী আবেদময়ী হয়ে উঠছেন এই অভিনেত্রী তারই শুভেচ্ছা জানাতে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া