adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আইপিএলের ছয় সুন্দরী উপস্থাপিকা

IPLস্পোর্টস ডেস্ক : আইপিএল মানে মাঠে আর টিভির পর্দায় সুন্দরীদের সরব উপস্থিতি। একেএকে নয়টি আসর অনুষ্ঠিত হল এই লিগের। এখন পর্যন্ত যত সুন্দর উপস্থাপিকাকে এই টুর্নামেন্টে টিভির পর্দায় দেখা গেছে, তাদের মধ্যে সেরা পাঁচজনের আদ্যোপান্ত নিয়ে এই আয়োজন।

১. অর্চনা বিজয়: আইপিএলের চতুর্থ আসরে মাইক্রোফোন হাতে স্টুডিও আর মাঠ দাপিয়ে বেড়ান এই উপস্থাপিকা। পেশায় একজন মডেল। সেই সঙ্গে ভারতের বিভিন্ন টেলিভিশনে অনুষ্ঠান উপস্থাপনা করে থাকেন।

আইপিএলের ইতিহাসে তিনি অন্যতম জনপ্রিয় একজন উপস্থাপিকা। বিভিন্ন চ্যানেলে ক্রিকেট সংক্রান্ত শো পরিচালনা করতে দেখা গেছে তাকে। তার মধ্যে অন্যতম ‘টুর ডায়রি ফর এক্সট্রা কাভার’, ‘ক্রিকেট মাসালা মার কে’।

এই সুন্দরী নিশ্চয়ই এবার আইপিএলকে মিস করছেন। উপস্থাপনে ভিন্নতা আনতে এই আসরে তাকে বিবেচনা করেনি সম্প্রচারের দায়িত্বে থাকা চ্যানেল।

২. কারিশমা কটক: লন্ডনে জন্ম নেয়া এই ভারতীয় বংশোদ্ভূত টিভি প্রেজেন্টার আইপিএলের ষষ্ট আসরে কাজ করেন। ৩৪ বছর বয়সী এই সুন্দরী উচ্চশিক্ষিত। হতে চেয়েছিলেন শিক্ষিকা। কিন্তু মডেলিং তার পিছু ছাড়েনি। মাত্র ১৬ বছর বয়স থেকে মডেলিং শুরু করেন। শেষ পর্যন্ত এটাকেই পেশা হিসেবে নিয়েছেন।

৩. পল্লবী সারদা: যাকে সারা বিশ্ব চেনে ‘মাই নেম ইজ খান’ ছবির অভিনেত্রী হিসেবে। অস্ট্রেলিয়ায় জন্ম গ্রহণ করেছেন। সেখানেই থাকেন। মাঝে মাঝে কাজের খাতিরে ভারতে আসেন। আইপিএলের এই আসরে কাজ করতেও এসেছেন। সাংবাদিকতার ডিগ্রি আছে, আছে আইনের ডিগ্রিও। ভরত নাট্যমেও বিশেষ দক্ষ। সেই দক্ষতা দিয়ে ভারতবাসীকে মুগ্ধ করছেন।

৪. রোচিলি মারিয়া রাও: ষষ্ট আসরের পর এই আসরেও আইপিএলে আছেন। ইলেকট্রনিক্স মিডিয়ার উপর ডিগ্রি আছে। এর আগে কাজ করেছেন মডেল হিসেবে। ২০১৪ সালে কিংফিশার ক্যালেন্ডারে জায়গা পান। টিভি রিয়েলিটি শো ‘ঝলক দেখালে জা’তে নজর কাড়েন এই সুন্দরী। বিগ বস নাইনে তৃতীয় রানারআপ হয়েছিলেন।

৫. লেখা ওয়াশিংটন: লেখা দক্ষিণী অভিনেত্রী। সেই সঙ্গে ডিজাইনার। আইপিএলের প্রথম আসরে উপস্থাপিকার দায়িত্ব পান। তামিল, তেলেগু এবং কাননন্দা ছবিতেও অভিনয় করে থাকেন।

৬. সোনালি নাগরানি:  দিল্লিতে জন্ম। ২০০৩ সালে ‘ফেমিনা মিস ইন্ডিয়া ইন্টারন্যাশনাল’ প্রতিযোগিতায় অংশ নিয়ে প্রথম রানারআপ হন। ‘রব নি বানা দি জোড়ি’, ‘দিল বোলে হাড়িপ্পা’ ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করেছেন। ২০০৬ সালে চ্যাম্পিয়ন্স ট্রফিতে উপস্থাপিকার দায়িত্বে ছিলেন। ২০০৭ সালের বিশ্বকাপেও তাকে দেখা গেছে। আইটিভিতে আইপিএলের চারটি আসরে কাজ করেছেন তিনি।

 

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া