adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ভিপি নুরের বিরুদ্ধে কিবরিয়া অনুসারী তারেকের মামলা

নিজস্ব প্রতিবেদক: গণঅধিকার পরিষদের সভাপতি নুরুল হক নুরসহ অজ্ঞাত আরো কয়েকজনের বিরুদ্ধে মামলা করেছেন রেজা কিবরিয়ার নেতৃত্বাধীন গণঅধিকার পরিষদের যুগ্ম সদস্যসচিব তারেক রহমান।

সোমবার রাজধানীর কালভার্ট রোডের জামান টাওয়ারে অবস্থিত দলটির কেন্দ্রীয় কার্যালয়ের পার্কিংয়ে হামলার শিকার হন তিনি। একই দিন বিকেলে পল্টন থানায় এই হামলার অভিযোগে মামলা করা হয়। মামলার এজাহারে তিনজনের নাম উল্লেখসহ আরও চার-পাঁচজন অজ্ঞাতনামা আসামি করা হয়েছে। সূত্র: কালবেলা

মামলায় এক নম্বর আসামি করা হয়েছে সাইফুল ইসলামকে (২৮)। অন্য আসামিরা হলেন- ঢাকা মহানগর উত্তরের শ্রমিক অধিকার পরিষদের সভাপতি মাহবুবুল হক শিপন (৪০) ও নুরুল হক নুরকে (২৮)। এ ছাড়া আরো অজ্ঞাতনামা চার-পাচ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন ভুক্তভোগী তারেক। সূত্র: চ্যনেল ২৪

মামলার এজাহারে বলা হয়েছে, সোমবার বিকেলে রাজধানীর কালভার্ট রোডের জামান টাওয়ারে অবস্থিত দলটির কেন্দ্রীয় কার্যালয়ের ১৫ তলায় সভা করতে যান তারেক। সভা শেষে ভবনের পার্কিংয়ে মোটরসাইকেল বের করার সময় হামলার শিকার হন। আসামিরা তারেককে এলোপাতাড়ি কিল-ঘুষি, লাথি মারেন। হামলার পর সংগঠনটির নেতা-কর্মীরা আহত অবস্থায় তাকে উদ্ধার করে রাজধানীর ইসলামী ব্যাংক সেন্ট্রাল হাসপাতালে নিয়ে যান।

তারেক রহমান বলেন, নুরুল হক নুর হামলার এক দিন আগেই ঘোষণা দিয়েছিলেন রেজা কিবরিয়ার অনুসারীদের কার্যালয়ের আশপাশে দেখা গেলে প্রতিহত করবেন। তার এক দিন পরই হামলা হয়েছে। আমার মাথায়, ঘাড়ে কিল-ঘুষি মেরেছে।

তবে গণঅধিকার পরিষদের সভাপতি নুরুল হক নুর এ বিষয়ে বলেন, সরকার গণঅধিকার পরিষদকে ভাঙ্গার জন্য ও আমাকে সামাজিকভাবে নাজেহাল করতে দলের একটি অংশকে দিয়ে এগুলা করাচ্ছে। তারেকের ওপর কোনো হামলার ঘটনা ঘটেনি।

মামলার বিষয়ে পল্টন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বলেন, নুরুল হক নুরের বিরুদ্ধে একটা মামলা নথিভুক্ত হয়েছে। আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া