adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ফিরোজাতে খালেদা জিয়ার সঙ্গে ‘বৈঠক করবেন’ সুষমা স্বরাজ

KHALEDAডেস্ক রিপাের্ট : বাংলাদেশে সফররত ভারতের পররাষ্ট্রমন্ত্রী সুষমা স্বরাজের সঙ্গে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার বৈঠক নিয়ে গুঞ্জন এখন সর্বত্র। বৈঠকটি অনুষ্ঠিত হবে কি হবে না এ নিয়ে দলের মাঠ পর্যায়ের নেতাকর্মীরাও অন্ধকারে রয়েছেন।

তবে গুরুত্বপূর্ণ এই বৈঠকটির সিডিউল এখনো আনুষ্ঠানিকভাবে জানানো না হলেও একটি সূত্র জানিয়েছে বৈঠকটি চেয়াপারসনের গুলশানের বাসভবন ফিরোজাতে অনুষ্ঠিত হবে।

২২ অক্টােবর রোববার দুপুরে ২৪ ঘণ্টার সফরে বাংলাদেশে আসছেন সুষমা স্বরাজ। সোমবার দুপুরেই তার বাংলাদেশ ত্যাগ করার কথা রয়েছে।

সূত্রটি জানিয়েছে, বিএনপি চেয়ারপারসন যখন লন্ডনে অবস্থান করছিলেন তখনই সুষমা স্বরাজের সঙ্গে বৈঠকটির শিডিউল চূড়ান্ত করা হয়েছে। তবে সময়টি এখনো চুড়ান্ত করা হয়নি।

বিএনপির একজন নীতি নির্ধারক ও কুটনৈতিকদের নিয়ে কাজ করেন এমন এক নেতা নাম প্রকাশ না করার শর্তে জানিয়েছেন, বাংলাদেশে সফররত ভারতের পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে ম্যাডামের বৈঠক হবে। তবে এখনো সময় নির্ধারণ করা হয়নি। বৈঠকটি চেয়ারপারসনের গুলশানের বাসভবন ফিরোজাতে অনুষ্ঠিত হবে।

চেয়ারপারসনের মিডিয়া উইং কর্মকর্তা শায়রুল কবির খানের কাছে বৈঠকের বিষয়ে জানতে চাইলে তিনি এ নিয়ে কিছু জানেন না বলে জানান।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, দলের কয়েকজন নীতি নির্ধারনী ফোরামের সদস্য ও কূটনৈতিকদের নিয়ে কাজ করেন এমন দুই তিনজন নেতা বৈঠকে উপস্থিত থাকতে পারেন বলে জানা গেছে।

খালেদা জিয়া ও সুষমা স্বরাজের বৈঠকে আসন্ন একাদশ জাতীয় নির্বাচন মূল আলোচনায় বিষয় থাকবে বলে সূত্রে জানা গেছে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
October 2017
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া