adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ভর্তি পরীক্ষার প্রশ্নপত্র ফাঁস : ৩ ডাক্তারসহ ৭ জন কারাগারে

Rangpur1443029460ডেস্ক রিপোর্ট : মেডিক্যাল কলেজে ভর্তি পরীক্ষায়  প্রশ্নপত্র ফাঁস করার অভিযোগে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের তিন ডাক্তারসহ সাতজনকে কারাগারে পাঠিয়েছেন আদালত।
 
বুধবার দুপুরে রংপুর কোতোয়ালি থানা থেকে তাদের আদালতে পাঠানো হয়। পরে বিকেলে তাদের বিষয়ে আরো তথ্য অনুসন্ধানের জন্য আদালত কারাগারে পাঠানোর নির্দেশ দেন।
 
রংপুর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাদের জিলানী জানায়, প্রশ্নপত্র ফাঁস করার অভিযোগে রংপুর মেডিক্যাল কলেজের ডা. মোস্তাফিজুর রহমান ওরফে পাভেল, প্রাইমেট কোচিং সেন্টারের ব্যবস্থাপনা পরিচালক মনজুর হোসেন, রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের অর্থপেডিক্স বিভাগের সহকারী রেজিস্ট্রার ডা. জিল্লুর রহমান রনি, সার্জারি বিভাগের সহকারী রেজিস্ট্রার ডা. শরিফুল ইসলাম অন্তু, এ ওয়ান কোচিং সেন্টারের শিক আতিকুর রহমান আদিল,  শিক জামিল উদ্দিন ও সাজরাতুল ইয়াকিন রানাসহ সাতজনের বিরুদ্ধে সাময়িক ৫৪ ধারায় একটি মামলা দায়ের করে তাদের আদালতে পাঠিয়ে দেওয়া হয়।
 
আটককৃতদের সম্পর্কে আরো তথ্য সংগ্রহের সময় চাওয়া হলে আদালত তাদের রংপুর কেন্দ্রীয় কারাগারে পাঠায়। তাদের সঙ্গে আর কারা কারা জড়িত এ বিষয়ে একটি অনুসন্ধান টিম তদন্ত করছে। তদন্ত শেষে তাদের বিরুদ্ধে চূড়ান্ত মামলা দেওয়া হবে।
 
উল্লেখ্য, গত মঙ্গলবার রংপুর র‌্যাব ১৩ অধিনায়ক মেজর আশরাফের নেতৃত্বে র‌্যাব সদস্যরা প্রশ্নপত্র ফাঁস ও
শিক্ষার্থীদের  কাছ থেকে লাখ লাখ টাকা জালিয়াতির অভিযোগে রংপুর নগরীর বিভিন্ন স্থান থেকে তিন ডাক্তারসহ সাতজনকে আটক করে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
September 2015
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া