adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

১০ জনের দল নিয়ে হেরেছে উত্তরা বারিধারা

photo aক্রীড়া প্রতিবেদক ঃ কেএফসি স্বাধীনা কাপে এ গ্রুপে নিজেদের ৪র্থ ম্যাচে টানা হারের বৃত্তে আটকে রইল উত্তরা বারিধারা। চট্টগ্রাম আবাহনীর বিপক্ষে আজ বঙ্গবন্ধু স্টেডিয়ামে ২-১ গোলের ব্যবধানে হেরে যাওয়া উত্তরা বারিধারা ফুটবল ক্লাব দলটি ম্যাচের মাত্র ১১ মিনিটে ১০ জনের দলে পরিণত হয়। ম্যাচের বাকী সময়টা বারিধারাকে ১০ জন নিয়েই লড়াই করতে হয় চট্টগ্রাম আবাহনীর মতো শক্ত প্রতিপক্ষের বিপক্ষে।


ম্যাচের শুরুতে বারিধারা আক্রমনেই ছিল। শক্তিশালী প্রতিপক্ষ চট্টগ্রাম আবাহনীর ডি-বক্সে একাধিক আক্রমনও করেছে বারিধারার আক্রমন ভাগের স্ট্রাইকার। আক্রমনে তেমন জোর ছিল না বিধায় সফলতা আসেনি। উল্টো ম্যাচের  ১১ মিনিটে চট্টগ্রাম আবাহনীর আক্রমন আটকাতে গিয়ে অবৈধ ভাবে ফাউল করে বসে বারিধারার কসোকো। রেফারি লাল কার্ড দেখিয়ে দিলেন বারিধারার বিদেশী সংগ্রহ কসোকো-কে। বারিধারা বাকী ৭৯ মিনিট ১০ জন নিয়ে লড়াই চালিয়ে যায়। বারিধারার আক্রমন একে বারে ফেলে দেবার মতো ছিল না। ১০ জনের দল নিয়েও ৪৫ মিনিট (প্রথমার্ধ) গোল হজম না করে পার করতে সক্ষম হয়।


কিন্তু পুরো ৯০ মিন্টি একজন কম হওয়াতে চট্টগ্রাম আবাহনীর আক্রমন শেষ দিকে আর সামলাতে পারেনি বারিধারার ডিফেন্সের দায়িত্বে থাকা খেলোয়াড়রা। যে কারনে ম্যাচের দ্বিতীয়ার্ধেই দুই গোল হজম করে বারিধারা।  দ্বিতীয়ার্ধের ৪৯ মিনিটে চট্টগ্রাম আবাহনীর জাহিদ হোসেন গোল করে দলকে এগিয়ে নেন (১-০)। গোলের সংখ্যাটা বাড়িয়ে দিলেন ৬৭ মিনিটে চট্টগ্রাম আবাহনীর বিদেশী স্ট্রাইকার ফ্রেবরিক দ্বিতীয় বার বারিধারা জালে বল স্পর্শ করিয়ে (২-০)। কিন্তু শেষ অবদি বারিধারাও যে কম নয় সেটা সবুজ প্রমান করেছেন ম্যাচের ৮৯ মিনিটে চট্টগ্রাম আবাহনীর বিপক্ষে একমাত্র গোলটি আদায় করে (২-১)।   

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া