adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

টাইগা্র সেনসেশন আইপিএলে আজ মাঠে নামবেন!

MUSTAFIZস্পাের্টস ডেস্ক : মুস্তাফিজুর রহমান, বাংলাদেশ ক্রিকেটের একজন উজ্জ্বল তারকা। এরই মধ্যে জয় করে নিয়েছেন ক্রিকেট সমর্থকদের মন। খেতাব পেয়েছেন 'দ্য ফিজ', 'কাটার মাস্টার' নামেও। গত আইপিলে দলকে চ্যাম্পিয়ন করার পাশাপাশি জিতেছিলেন সেরা উদীয়মান ক্রিকেটারের তকমাটাও। এবার আবারও চ্যাম্পিয়ন হওয়ার মিশন নিয়ে মাঠে নামছেন কাটার মাস্টার। মুম্বাই ইন্ডিয়ানসের বিপক্ষে তাকে দেখা যাবে বলে জানিয়েছেন সানরাইজার্স কোচ টম মুডি।

হায়দরাবাদের এই অস্ট্রেলিয় কোচ বলেন, `মোস্তাফিজ দলের সঙ্গে যোগ দিয়েছে, আর সে কার জায়গায় খেলবে এ সিদ্ধান্ত হতে পারে ম্যাচের আগে। তবে চূড়ান্ত একাদশে সে আমাদের বিবেচনায় আছে। `

গত মৌসুমে প্রথমবারের মত আইপিএল খেলতে গিয়ে কাটার-স্লোয়ার-ইয়র্কারের সংমিশ্রণে দুর্দান্ত বোলিং করে ১৬ ম্যাচে ২৪.৭৬ গড়ে মোস্তাফিজ নিয়েছিলেন ১৭ উইকেট।

মোস্তাফিজকে ছাড়াই ইতোমধ্যে দুটি ম্যাচ খেলেছে সানরাইজার্স হায়দরাবাদ। দুটি ম্যাচেই জয় পেয়েছে তারা। উদ্বোধনী ম্যাচে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিপক্ষে ৩৫ রানে জয় পেয়েছিল চ্যাম্পিয়নরা। আর নিজেদের দ্বিতীয় ম্যাচে গুজরাট লায়ন্সকে ৯ উইকেটে উড়িয়ে দিয়েছে ডেভিড ওয়ার্নারের দল।

উল্লেখ্য, মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে বুধবার বাংলাদেশ সময় সাড়ে ৮টায় ম্যাচটি শুরু হবে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া