adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্লাস্টিক সার্জারি করাতে যেয়ে অভিনেত্রীর মৃত্যু

বিনােদন ডেস্ক : প্লাস্টিক সার্জারি করানোর সিদ্ধান্তই কাল হল। মাত্র ২১ বছর বয়সে প্রাণ হারালেন কন্নড় অভিনেত্রী চেতনা রাজ। শোনা গিয়েছে, ‘ফ্যাট ফ্রি’ প্লাস্টিক সার্জারি করাতে গিয়েছিলেন অভিনেত্রী। তার পরবর্তী জটিলতার জেরেই অল্প বয়সে প্রাণ হারান। চিকিৎসকের বিরুদ্ধে গাফিলতির অভিযোগ এনেছেন অভিনেত্রীর মা ও বাবা।
শোনা গিয়েছে, গত সোমবার বিকেলে প্লাস্টিক সার্জারি করার জন্য বেঙ্গালুরুর শেট্টি’স কসমেটিক সেন্টারে যান চেতনা। বাড়িতে কিছু না জানিয়েই কসমেটিক সেন্টারে সার্জারি করতে গিয়েছিলেন তিনি। সার্জারির পর অভিনেত্রীর শারীরিক অবস্থার অবনতি হয়। পরিস্থিতি বেগতিক দেখে সেন্টারের অ্যানাস্থেটিস্ট মেলভিন চেতনাকে কাডে হাসপাতালে নিয়ে যান। সঙ্গে সেই চিকিৎসকও ছিলেন যিনি প্লাস্টিক সার্জারি করেছিলেন।

অভিযোগ, হাসপাতালে জোর করে ঢুকে পড়েন কেলভিনরা। বলা হয়, চেতনা হৃদরোগে আক্রান্ত হয়েছেন। তাই চিকিৎসার প্রয়োজন। প্রায় পঁয়তাল্লিশ মিনিট ধরে ICU-তে অভিনেত্রীকে সিপিআর দেওয়া হয়। তারপর তাকে মৃত বলে ঘোষণা করা হয়। সূত্রের খবর অনুযায়ী, ‘ফ্যাট ফ্রি’ প্লাস্টিক সার্জারির পর চেতনার বডি ফ্লুইড ফুসফুসে জমা হতে থাকে। তার জেরেই মৃত্যু হয়েছে অভিনেত্রীর। এদিকে চেতনার মৃত্যুর জন্য প্লাস্টিক সার্জারির চিকিৎসককেই দায়ী করেছে তার পরিবার। এ বিষয়ে স্থানীয় থানায় অভিযোগও জানানো হয়েছে। বিষয়টি খতিয়ে দেখছে বেঙ্গালুরু পুলিশ।

কন্নড় টেলিভশনের জগতে পরিচিত মুখ ছিলেন চেতনা। ‘গীতা’, ‘দোরাসনি’র মতো ধারাবাহিকে অভিনয় করে প্রশংসিত হয়েছিলেন। মাত্র একুশ বছর বয়সে অভিনেত্রীর এভাবে চলে যাওয়া কিছুতেই মেনে নিতে পারছেন না তার সহকর্মী এবং অনুরাগীরা। সোশ্যাল মিডিয়ায় শোক প্রকাশ করেছেন তারা। এই বয়সে প্লাস্টিক সার্জারি করার কী প্রয়োজন ছিল? এমন প্রশ্নও তুলেছেন অনেকে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া