adv
২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

স্বাধীনতা দিবস রাগবি প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন সেনাবাহিনী, রানাআপ ফ্লেইম বয়েজ

DSC_2002জহির ভূইয়া ঃ বাংলাদেশ রাগবি ফেডারেশনের সার্বিক ব্যবস্থাপনায় “স্বাধীনতা দিবস রাগবি প্রতিযোগিতা-২০১৬” আজ সকাল ৯টা হতে সারাদিন ব্যাপি বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়াম সংলগ্ন পল্টন ময়দান (আউটডোর স্টেডিয়াম) মাঠে অনুষ্ঠিত হয়। এবং দিন শেষে প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয় সেনাবাহিনী। আর রানারআপ ফ্লেইম বয়েজ ক্লাব।

সকাল ১০টায় উদ্বোধনী অনুষ্ঠানে বীরমুক্তিযোদ্ধা মোজ্জাম্মেল হক প্রধান অতিথী হিসেবে উপস্থিত থেকে “স্বাধীনতা দিবস রাগবি প্রতিযোগিতা-২০১৬” শুভ উদ্বোধন ঘোষনা করেন এবং খেলা শেষে সমাপনী অনুষ্ঠানে বিজয়ীদের ও বিজিতদের মাঝে পুরস্কার বিতরন করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথী হিসেবে ছিলেন প্রপাইটার অন্যান্য প্রকাশনি মনিরুল হক এবং নেল হেন্ডারসন রাগবি কোচ (ইংল্যান্ড)। রাগবি ফেডারেশনের সাধারণ সম্পাদক মৌসুম আলী এবং যুগ্ম সাধারন সম্পাদক জনাব সাঈদ আহমেদ সহ-সভাপতি আব্দুল্লাহ আল জহির স্বপন ও প্রতিযোগিতার টুর্নামেন্ট কমিটির সম্পাদক জনাব সিরাজুল ইসলাম এবং ফেডারেশনের সদস্য পারভিন নাছিমা নাহার (পুতুল), সিরাজুল ইসলাম। ফাইনাল খেলাটি পরিচালনা করেন হোসেন আহমেদ জনী এবং মাহফিজুল ইসলাম কাঞ্চন।

৯টায় অনুষ্ঠিত খেলাটিতে বাংলাদশে সেনাবাহিনী ৫৭-০০ পয়েন্টে ভিক্টোরিয়া স্পোটিং ক্লাবকে পরাজিত করে। ৯টা ৩০ মিনিটে অনুষ্ঠিত খেলাটিতে ফ্লেইম বয়েজ রাগবি ক্লাব ১৮-০০ পয়েন্টে আজাদস্পোটিং ক্লাবকে ঢাকা পরাজিত করে।  সেমিফাইনালে সকাল ১০টা ৩০ মিনিটে সেনাবাহিনী ১০৩-০০ পয়েন্টে আজাদস্পোটিং ক্লাবকে ঢাকা পরাজিত করে ফাইনালে উঠে। ১১টা ৩০ মিনিটে অনুষ্ঠিত খেলাটিতে ফ্লেইম বয়েজ রাগবি ক্লাব ৩০-০০ পয়েন্টে ভিক্টোরিয়া স্পোটিং ক্লাবকে পরাজিত করে ফাইনালে আসে। এবং ফাইনাল খেলার দুপুর ১টায় সেনাবাহিনী ৩৮-০৩ পয়েন্টে ফ্লেইম বয়েজ রাগবি ক্লাবকে পরাজিত করে চ্যাম্পিয়্ান হওয়ার গৌরব অর্জন করে এবং ফ্লেইম বয়েজ রাগবি ক্লাব রানাসার্প হয়।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া