adv
৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিলেন জেসমিন

000_105430_105449নিজস্ব প্রতিবেদক : রাজধানীর রামপুরার বনশ্রীতে ভাই-বোন হত্যা মামলায় তাদের মা মাহফুজা মালেক জেসমিন আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

আজ ১৩ মার্চ রবিবার তিনি ঢাকার মহানগর ম্যাজিস্ট্রেট গোলাম নবীর কাছে এ স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন।

রিমান্ডে থাকাকালে স্বীকারোক্তি প্রদানে রাজি হওয়ায় মামলার তদন্তকারী কর্মকর্তা ডিবি পুলিশের ইন্সপেক্টর লোকমান হেকিম জবানবন্দি রেকর্ডের আবেদন করেন।

এর আগে গত ৪ মার্চ পাঁচদিন এবং গত ৯ মার্চ পাঁচদিনের রিমান্ড মঞ্জুর করে ঢাকা সিএমএম আদালত।

গত ৯ মার্চ রিমান্ড আবেদনের শুনানি সময় বিচারকের প্রশ্নের জবাবে ছেলে মেয়েদের নিয়ে দুশ্চিন্তা এবং মথা ঠিক না থাকায় বাচ্চাদের হত্যা করেন বলে  আসামি জেসমিন স্বীকার করেন।

এর আগে গত ২ মার্চ আদালত পুলিশের অপরাধ তদন্ত বিভাগকে (সিআইডি) আলামতের রাসায়নিক পরীক্ষার এই অনুমতি প্রদান করেন। আলামতগুলো হচ্ছে, ব্যবহৃত চাদর, বালিশের কাভার, টিস্যু ও কম্বল এবং বাসায় পাওয়া চাইনিজ খাবার ও একটি বোতলে সংরক্ষিত পানি।

ঘটনায় পর গত ২ মার্চই শিশুলোর মা-বাবা ও খালাকে জিজ্ঞাসাবাদের জন্য র‌্যাব জামালপুর থেকে আটক করে ঢাকায় নিয়ে আসে।

নিহত দুই শিশু নুসরাত আমান (১২) ও আলভী আমানের (৬) লাশ গত ১ মার্চ রাতে গ্রামের বাড়ি জামালপুরে দাফন করা হয়। তাদের মা-বাবা আগেই সেখানে চলে যান। দুই সন্তানের মরদেহ মর্গে রেখে মা-বাবার গ্রামের বাড়িতে চলে যাওয়ায় এবং মামলা না করায় এ ঘটনা নিয়ে রহস্য ঘনীভূত হয়।

বনশ্রীতে গত ২৯ ফেব্রুয়ারি রাতে দুই ভাইবোনের রহস্যজনক মৃত্যু হয়। ঘটনার পর স্বজনেরা দাবি করেন, রেস্তোরাঁর খাবার খেয়ে দুই শিশুর মৃত্যু হয়েছে। ময়নাতদন্তের পর চিকিৎসকেরা জানান, শিশু দুটিকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে।

নুসরাত ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের (প্রধান শাখা) পঞ্চম শ্রেণিতে পড়ত। হলি ক্রিসেন্ট (ইন্টারন্যাশনাল) স্কুল অ্যান্ড কলেজের নার্সারিতে পড়ত আলভী।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া