adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রজম্ম লীগের কেন্দ্রীয় নেতাকে কুপিয়ে জখম

index_119895ডেস্ক রিপোর্ট : অটোরিকশা থেকে চাঁদা তোলা বন্ধ করে দেয়ায় সাভারে মুক্তিযোদ্ধা প্রজম্ম লীগের কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক মাহাবুব সরকারকে (৩৬) কুপিয়ে জখম করেছে সন্ত্রাসীরা।

১১ মার্চ শুক্রবার গভীর রাতে নবীনগর-চন্দ্রা মহাসড়কের আশুলিয়ার নতুনপাড়া এলাকায় এঘটনা ঘটে।

আহত মুক্তিযোদ্ধা প্রজম্ম লীগের কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক মাহাবুব সরকার জানান গত কয়েকদিন থেকে পল্লীবিদ্যুত বাসস্ট্যান্ড থেকে প্রত্যেকটি অটোরিকশা থেকে চাঁদা আদায় করে আসছিলো এলাকার সন্ত্রাসী রাসেল,সবুজ,জাকির সহ বেশ কয়েকজন।

পরে তিনি অটোরিকশা থেকে চাঁদা তোলা বন্ধ করে দিলে গতকাল ক্ষিপ্ত হয়ে সন্ত্রাসীরা তাকে নতুনপাড়া এলাকায় একা পেয়ে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি ভাবে কুপিয়ে আহত করে সাথে থাকা নগদ ২০ হাজার টাকা,একটি স্বর্ণের চেইন ও একটি মোবাইল ফোন লুটপাট করে পালিয়ে যায়। পরে তার চিৎকারে আশে পাশের লোকজন তাকে দ্রুত উদ্ধার করে চিকিতসার জন্য সাভারের এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে।

মাথায় আঘাত পাওয়ায় হাসপাতালের কর্তব্যরত চিকিৎসকরা জানিয়েছে তার অবস্থা আশঙ্কাজনক।

খবর পেয়ে আশুলিয়া থানা পুলিশ ঘটনা স্থল পরিদর্শন করেছে।

বিষয়টি নিশিচত করে আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি)মহসিনুল কাদির জানান মুক্তিযোদ্ধা প্রজম্ম লীগের কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক মাহাবুব সরকারকে কুপিয়ে আহত করার খবর পেয়ে পুলিশ ঘটনা স্থল পরিদর্শন করেছে। তদন্ত করে সন্ত্রাসীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

এঘটনায় আশুলিয়া থানায় একটি মামলা দায়ের করার প্রস্তুতি চলছে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া