adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ইউপি চেয়ারম্যান একরামুল খুনের আগাম খবর পত্রিকায়

hazarica 2222ডেস্ক রিপোর্ট : ফেনীর ফুলগাজীর আওয়ামী লীগ নেতা ও  উপজেলা চেয়ারম্যান একরামুল হক একরাম খুন হওয়ার আগে গত  সোমবার ফেনীর আঞ্চলিক পত্রিকা দৈনিক হাজারিকা প্রতিদিনে একরামুল হক একরাম খুন বা গুম হতে পারেন বলে সংবাদ প্রকাশিত হয়েছিল।
একরামুল হত্যার পর থেকে আ,লীগের প থেকে বিএনপিকে দায়ী করা হচ্ছে। অভিযোগ মিথ্যা আখ্যা দিয়ে বিএনপির প থেকে বলা হচ্ছে একরামুল দলীয় কোন্দলের শিকার হয়েছে।
গত ১৯ মে সোমবার ফেনী থেকে প্রকাশিত এই আঞ্চলিক পত্রিকায় প্রকাশিত  এই  প্রতিবেদনের শিরোনাম ছিল ‘নিজাম (হাজারী) এখন উভয় সংকটে, প্রতিপকে খুন ও গুমের পরিকল্পনা করা হচ্ছে।’
 দৈনিক হাজারিকার ঐ প্রতিবেদনে খুন ও গুম হতে পারে এমন সম্ভাব্য তালিকায় প্রথমেই নাম ছিল নিহত উপজেলা পরিষদের চেয়ারম্যান ও ফুলগাজী উপজেলা আওয়ামী লীগের সভাপতি একরামুল হক একরামের। একরাম খুন হওয়ার  সোনাগাজীতে থমথমে অবস্থা বিরাজ করছে। হত্যাকারীদের সনাক্ত করা না গেলেও  বিএনপি নেতার বাড়িতে ভাঙচুর চালিয়ে আগুন দিয়েছে স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা।
এদিকে আতংকগ্রস্ত সাধারণ মানুষ চাচ্ছে এই হত্যাকাণ্ডের নিরপে তদন্ত হোক। প্রতিপকে দোষারোপ সূত্র প্রয়োগ করলে আসল খুনিরা পার পেয়ে যাবে মনে করছে তারা। এদিকে, মঙ্গলবার জানাজা শেষে ফেরার পথে যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা গণমাধ্যমের গাড়ির উপর হামলা চালিয়ে বলে অভিযোগ উঠেছে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া