adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বাদশাকে নিয়ে হানি সিংয়ের কটুক্তি

Badssha_Honey_singh1457690985বিনোদন ডেস্ক : বলিউড সংগীত অঙ্গনে নিজেকে অনন্য পর্যায়ে নিয়ে গিয়েছেন হানি সিং। ভক্তদের কাছে ইয়ো ইয়ো হানি সিং মানেই বিশেষ উন্মাদনা। কিন্তু মাঝে জনপ্রিয়তায় কিছুটা ভাটা পড়ে হানি সিংয়ের। এ সময় তার স্থানে আসেন সংগীত শিল্পী বাদশা। তবে সম্প্রতি বাদশা তার সমকক্ষ নন বলে কটুক্তি করেছেন হানি সিং।

সম্প্রতি নিজের প্রথম সিনেমা জোরাওয়ান সিনেমার ট্রেইলার প্রকাশনা অনুষ্ঠানে হাজির হয়েছিলেন হানি সিং। সেখানেই তাকে বাদশার বর্তমান জনপ্রিয়তা এবং তার সঙ্গে প্রতিযোগিতা নিয়ে প্রশ্ন করেন সাংবাদিকরা। জবাবে নিজেকে রোলস রয়েস এবং বাদশাকে ন্যানো গাড়ি বলে কটুক্তি করে হানি সিং বলেন, ‘রোলস রয়েস এবং ন্যানো গাড়ির মধ্যে ফারাক রয়েছে।’

২০০৬ সালে হানি সিংয়ের সঙ্গে প্রথম অ্যালবাম প্রকাশ করেছিলেন বাদশা। ২০১২ সাল পর্যন্ত ছয় বছর একসঙ্গে কাজ করেছেন দুজন। এর মধ্যে ‘খোল বোতল’, ‘গেট আপ জাওয়ানি’র মতো জনপ্রিয় গান উপহার দিয়েছেন তারা। 

সম্প্রতি মাদক নিরাময় কেন্দ্রে থাকার কারণে সংগীত জগত থেকে দূরে ছিলেন হানি সিং। এদিকে বাদশা শ্রোতাদের দিয়ে চলেছেন ‘ডিজে ওয়ালা বাবু’ এবং ‘কার গায়ি চুল’র মতো জনপ্রিয় গান।

দেখা যাক হানি সিংয়ের কথার প্রেক্ষিতে এখন বাদশা কী বলেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া