adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

সিলেটে জঙ্গি আস্তানার কাছে বোমা বিস্ফোরণে দুই পুলিশসহ নিহত ৪

4 4 4প্রতিনিধি : সিলেটের দক্ষিণ সুরমার শিববাড়ি সন্দেহভাজন  জঙ্গি আস্তানা ‘আতিয়া মহল’ এর কাছেই দুই মোটরসাইকেল আরোহীর ঘটানো বোমা বিস্ফোরণে দুই পুলিশসহ ৪জন নিহত হয়েছেন। নিহত দুই পুলিশ সদস্য হলো আবু কাউছার ও  মনির হোসেন, অন্য ২জনের পরিচয় জানা যায়নি । এ ঘটনায় ৩৮ জন  গুরুতর আ্হত হয়েছে বলে জানায় পুলিশের মিডিয়া মুখপত্র জেদাল আল মুসা। আহতদের উদ্ধার করে সিলেট ওসমানী মিডিকেল কলেজ ভর্তি করা হয় ।

ওই জঙ্গি আস্তানার এক কিলোমিটারের মধ্যে পাঠানপাড়ায় সন্ধ্যা ৭টার দিকে এই বিস্ফোরণে অন্তত ২০ জন আহত হয়েছেন বলে পুলিশ জানিয়েছে।

সেনাবাহিনীর অভিযান নিয়ে সন্ধ্যায় ব্রিগেডিয়ার জেনারেল ফখরুল আহসান সাংবাদিকদের ব্রিফিং করার ঘণ্টাখানেকের মধ্যে ৭টার দিকে এক কিলোমিটার দূরে পাঠানপাড়া এলাকায় বিকট বিস্ফোরণের শব্দ পাওয়া যায়।

আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য ও সাংবাদিকসহ ঘটনাস্থলে উপস্থিত শত শত মানুষ শিববাড়ির জঙ্গি আস্তানার প্রবেশের মূল রাস্তার মুখের দিকে ছুটে যান।

সেখানে গিয়ে একটি মোটরসাইকেল ও চার জনকে আহত অবস্থায় পড়ে থাকতে দেখেছেন মঞ্জুর হোসেন। তাদের মধ্যে দুজনের অবস্থা গুরুতর দেখা যায়। প্রত্যক্ষদর্শীরা তাকে জানান, একটি মোটরসাইকেলে করে দুজন এসে ঘটনাস্থলে এসে বিস্ফোরণ ঘটালে হতাহতের ঘটনা ঘটে। সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত কমিশনার রুকনুদ্দিন বলেন, নিহতের লাশ সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে রয়েছে। আহতরাও সবাই একই হাসপাতালে নেওয়া পাঠানো হয়েছে। তাৎক্ষণিকভাবে হতাহতদের পরিচয় ও ঘটনার বিস্তারিত জানান যায়নি।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া