adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নোয়াখালীতে বন্দুকযুদ্ধে শীর্ষ সন্ত্রাসী নিহত, ৪ পুলিশ আহত

ডেস্ক রিপোর্ট : নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার পশ্চিমাঞ্চলের শীর্ষ সন্ত্রাসী, আলাইয়াপুর পৌরসভার সাবেক সদস্য ও বাশার বাহিনীর প্রধান আবুল বাশার (৪৫) পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত হয়েছেন। একই ঘটনায় পুলিশের দুই এসআই ও দুই কনস্টেবলসহ মোট চারজন পুলিশ সদস্য আহত হয়েছেন। এ সময় পুলিশ ঘটনাস্থল থেকে দুটি দেশি এলজি, চার রাউন্ড গুলি, একটি চাপাতি ও চারটি কিরিচ উদ্ধার করে।
শুক্রবার রাত দেড়টার দিকে আলাইয়াপুর ইউনিয়নের যোগীখালি পোল এলাকায় এই ‘বন্দুকযুদ্ধ’র ঘটনা ঘটে। নিহত আবুল বাশার একই ইউনিয়নের অভিরামপুর গ্রামের গোলাম মোস্তফার ছেলে।
এই ঘটনার আহত পুলিশ সদস্যরা হলেন বেগমগঞ্জ থানার উপ-পরিদর্শক এসআই জসিম উদ্দিন ও এসআই মোস্তফা এবং কনেস্টবল কলপ চাকমা ও দিদার। আহতদের স্থানীয়ভাবে চিকিতসা দেয়া হচ্ছে।
বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোস্তাফিজুর রহমান জানান, শুক্রবার রাত ৮টার দিকে চট্টগ্রাম থেকে গ্রেফতার করা হয় শীর্ষ সন্ত্রাসী বাশার বাহিনীর প্রধান আবুল বাশারকে। পরে তার দেয়া তথ্য অনুযায়ী রাতে তাকে নিয়ে অস্ত্র উদ্ধারের জন্য অভিযানে যায় পুলিশ। পথে উপজেলার আলাইয়াপুর ইউনিয়নের যোগীখালি পোল এলাকায় বাশার বাহিনীর সদস্যরা পুলিশের ওপর গুলি ছোঁড়ে। এ সময় আত্মরক্ষার্থে পুলিশ ১০ রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করে।
এই গুলি বিনিময়ের সময় বাশার বাহিনীর সন্ত্রাসীদের ছোঁড়া গুলিতে গুলিবিদ্ধ হন বাশার। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।
হাসপাতাল সূত্রে জানা যায়, শুক্রবার রাত পৌনে ৩টার দিকে বেগমগঞ্জ পুলিশ নোয়াখালী জেনারেল হাসপাতালের জরুরি বিভাগে গুলিবিদ্ধ অবস্থায় আবুল বাশারকে রেখে যায়। পরে কর্তব্যরত চিকিৎসক গুলিবিদ্ধ ওই ব্যক্তিকে মৃত ঘোষণা করেন।
নিহত বাশারের স্ত্রী মাহমুদা খাতুন জানান, শুক্রবার সকালে বেগমগঞ্জ থানার উপ-পরিদর্শক এসআই জসিম উদ্দিনের নেতৃত্বে পুলিশ তার স্বামী আবুল বাশারকে চট্টগ্রাম থেকে আটক করে নিয়ে আসে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া