adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

খালেদাকে সমবেদনা জানালেন বিভিন্ন দেশের রাষ্ট্রদূত

f829c4959b7b71989f2583029bc91406নিজস্ব প্রতিবেদক : : বাংলাদেশে নিযুক্ত বিভিন্ন দেশের হাইকমিশনার ও রাষ্ট্রদূতরা বিএনপি চেয়ারপরাসন বেগম খালেদা জিয়াকে সমবেদনা জানিয়েছেন। তারা গুলশানের রাজনৈতি কার্যালয়ে গিয়ে শোক বইতেও স্বাক্ষর করেন।
রোববার বিকেল ৪টা থেকে বিভিন্ন দেশের হাইকমিশনার ও রাষ্ট্রদূতরা বিএনপি চেয়ারপারসনের গুলশানের রাজনৈতিক কার্যালয়ে আসতে শুরু করেন। একে একে কার্যালয়ে প্রবেশ করেন বাংলাদেশে নিযুক্ত ব্রিটিশ হাইকমিশনার রবার্ট গিবসন, মার্কিন দূতাবাসের ডেপুটি চিফ অব মিশন ডেভিড মিলি, মিশরের রাষ্ট্রদূত মাহমুদ ইজ্জাত, চায়না রাষ্ট্রদূত লি জুন, ফিলিস্তিন রাষ্ট্রদূত শায়ের মোহাম্মদ, সৌদি রাষ্ট্রদূত ড. আবদুল্লাহ বিন নাসের আল বুসাইরী এবং পাকিস্তানের হাইকমিশনার আফ্রাসিয়াব মেহেদী হাশেমী কুরাইশী।
প্রথমে বিকেল চারটা দশ মিনিটে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার গুলশানের রাজনৈতিক কার্যালয়ে প্রবশ করেন ব্রিটিশ হাইকমিশনার রবার্ট গিবসন। এরপর পর্যায়ক্রমে কার্যালয়ে প্রবেশ করেন চায়না, ফিলিস্তিন, সৌদি আরব ও পাকিস্তানের রাষ্ট্রদূত।

এসময় তারা খালেদা জিয়ার স্বজন ও বিএনপি নেতাকর্মীদের সমবেদনা জানান। হাইকমিশনার ও রাষ্ট্রদূতরা এসময় শোক বইয়েও স্বাক্ষর করেন। শনিবার বাংলাদেশ সময় দুপুর সাড়ে ১২টার দিকে মালয়েশিয়ার ন্যাশনাল ইউনিভার্সিটি হাসপাতালে নেয়ার পথে বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার ছোট ছেলে আরাফাত রহমান কোকোর মৃত্যু হয়।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া