adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কমলাপুরে বাসচাপায় শিক্ষকের মৃত্যু

094653Road-Acc-Horijontalনিজস্ব প্রতিবেদক : রাজধানীর কমলাপুরে মিনি বাসচাপায় জোসেফ বর্মণ (৩০) নামে এক শিক্ষক নিহত হয়েছেন। এ সময় সাদা মিয়া (৫০) নামে এক রিকশাচালক গুরুতর আহত হয়েছেন। কমলাপুর আইসিডির সামনের রাস্তায় আজ ২ মার্চ বুধবার সকালে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় বাসের হেলপার সোহেল মিয়াকে (২৫) আটক করেছে পুলিশ।

জোসেফের সহকর্মী প্রকাশ দাস জানান, জোসেফ পঞ্চগড় সদরের গদু বর্মণের ছেলে। তিনি যাত্রাবাড়ীর গোলাপবাগের গলাগাথা ইংলিশ মিডিয়াম স্কুলের শিক্ষক ছিলেন। জোসেফ দক্ষিণ কমলাপুরে থাকতেন। সকালে রিকশায় করে স্কুলে যাচ্ছিলেন। এ সময় মিনিবাসের চাপায় রিকশাচালকসহ তিনি গুরুতর আহত হন।

শাজাহানপুর থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মহসীন মণ্ডল জানান, সকাল সাড়ে ৭টার দিকে রিকশায় করে স্কুলে যাচ্ছিলেন জোসেফ। এ সময় পেছন দিক থেকে একটি মিনিবাস রিকশাটিকে চাপা দিলে তারা গুরুতর আহত হন। পরে তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিতসক জোসেফকে মৃত ঘোষণা করেন। রিকশাচালক সাদা মিয়াকে ঢামেক হাসপাতালে চিকিতসা দেওয়া হচ্ছে। এ ঘটনায় মিনিবাসের হেলপারকে আটক করা হয়েছে বলেও জানান এএসআই মহসীন মণ্ডল।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া