adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সকাল ১০টায় গণভবনে যাবেন সালাহউদ্দিনের স্ত্রী

Hasina-Ahmed-salauddinনিজস্ব প্রতিবেদক : স্বামীকে সুস্থ অবস্থায় ফিরে পেতে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ চেয়ে বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় গণভবনে যাবেন বিএনপি নেতা সালাহ উদ্দিন আহমেদের স্ত্রী।
বুধবার রাতে এ কথা জানিয়েছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার প্রেসউইং সদস্য শায়রুল কবির খান। তিনি জানান, স্বামীকে খুঁজে বের করে সুস্থ অবস্থায় পরিবারের কাছে ফিরিয়ে দেয়ার আবেদন জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে একটি চিঠি দিতেই গণভবনে যাবেন সালাহ উদ্দিনের স্ত্রী হাসিনা আহমেদ।
রাজনৈতিক অস্থিরতার মধ্যে অজ্ঞাত স্থান থেকে এক মাসের বেশি সময় ধরে বিএনপির পক্ষ থেকে বিবৃতি পাঠিয়ে আসছিলেন দলের যুগ্ম মহাসচিব সালাহ উদ্দিন আহমেদ। গত ১০ মার্চ রাতে গোয়েন্দা পুলিশের পরিচয়ে তাকে ধরে নিয়ে যাওয়া হয় বলে তার পরিবারের অভিযোগ।
তবে সরকারের পক্ষ থেকে অভিযোগ নাকচ করা হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, সালাহ উদ্দিনকে গ্রেপ্তার করা হয়নি। তবে তাকে আটক করতে খুঁজছে আইনশৃঙ্খলা বাহিনী। এ নিয়ে সালাহ উদ্দিনের স্ত্রী সংবাদ সম্মেলন করেছেন, হাইকোর্টে গেছেন, বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সঙ্গে দেখা করেছেন এবার সর্বশেষ আশ্রয় হিসেবে প্রধানমন্ত্রীর কাছে যাচ্ছেন।
উল্লেখ্য, ২০১২ সালে বিএনপির সাংগঠনিক সম্পাদক এম ইলিয়াস আলী নিখোঁজ হওয়ার পর তার স্ত্রী তাহসিনা রুশদীর লুনাও প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করে তার হস্তক্ষেপ চেয়েছিলেন। কিন্তু তিন বছরেও সেই রহস্যের কূলকিনারা হয়নি।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া