adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

এবারের বিশ্বকাপে ব্রাজিলকে ফেভারিট মানতে চান না আর্জেন্টিনার লেয়ান্দ্র পারেদেস

স্পোর্টস ডেস্ক : আন্তর্জাতিক ফুটবলে সুসময় পার করছে আর্জেন্টিনা। ২০১৯ সালের কোপা আমেরিকায় সেমিফাইনালে হারের পর আর ব্যর্থতার মুখ দেখতে হয়নি লিওনেল মেসি-অ্যাঞ্জেল ডি মারিয়াদের। গত তিন বছরে ৩৩ ম্যাচ খেলে একটিও হারেনি কোচ আলবিসেলেস্তেরা।

এ সময়ের মধ্যে দুইটি আন্তর্জাতিক শিরোপাও ঘরে তুলেছে লিওনেল স্কালোনির শিষ্যরা। গতবছর কোপা আমেরিকায় ব্রাজিলের মাটিতে ফাইনালে ব্রাজিলকে হারিয়ে চ্যাম্পিয়ন হয় আর্জেন্টিনা। আর চলতি মাসের প্রথম দিন ইতালিকে হারিয়ে ফাইনালিসিমাও নিজেদের করে নিয়েছে দুইবারের বিশ্ব চ্যাম্পিয়নরা।

তবু বিশ্বকাপে নিজেদের একচ্ছত্র ফেবারিট মানতে রাজি নন আর্জেন্টিনার মিডফিল্ডার লেয়ান্দ্র পারেদেস। যেকোনো দলের বিপক্ষে লড়াই করার মানসিকতা নিয়েই বিশ্বকাপে যাওয়ার কথা বলেছেন তিনি। তবে অন্যান্য ফেবারিটের কথা জিজ্ঞেস করলে চির প্রতিদ্বন্দ্বী ব্রাজিলের নাম বলেন পারেদেস।

স্থানীয় রেডিও চ্যানেলের একটি অনুষ্ঠানে পারেদেস বলেছেন, ‘আমি জানি না আমরা ফেবারিট কি না। তবে আমরা যে কারও বিপক্ষে লড়াই করবো। আমাদের সেই খেলোয়াড় আছে। এছাড়া আরও ভালো দল রয়েছে। ফ্রান্স অবশ্যই দাবীদার। ব্রাজিল তো ব্রাজিলই। ইংল্যান্ডেও অনেক ভালো খেলোয়াড় রয়েছে।

এসময় দলের সবচেয়ে বড় তারকা লিওনেল মেসিকেও কথা বলেন পারেদেস। জাতীয় দলের পাশাপাশি এখন ক্লাব ফুটবলেও প্যারিস সেইন্ট জার্মেইয়ে সতীর্থ তারা। আর্জেন্টিনার হয়ে শুরুতে ভুগলেও, এখন উপভোগ করছেন মেসি- এমনটাই মনে করেন পারেদেস।
তিনি বলেছেন, আমাদের জন্য গুরুত্বপূর্ণ হলো সে যেনো ভালো থাকে, সুস্থ থাকে এবং সবকিছু উপভোগ করে। জাতীয় দলে সে অনেক ভুগেছে। তবে এখন যে এতোটা উপভোগ করছে এটি আনন্দের বিষয়। এখন জাতীয় দলে এলেই সে কতটা আনন্দ পায় তা সহজেই বলে দেওয়া যায়। চীফনিউজ

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
June 2022
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
27282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া