adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

দলের সঙ্গে যেতে ভিসা পাননি কোচ-ফিজিও

A-Team-thereportক্রীড়া প্রতিবেদক : ৩টি ওয়ানডে ও ২টি তিন দিনের ম্যাচের সিরিজ খেলতে সোমবার সকাল ৮টায় ভারতের বেঙ্গুলুরুর উদ্দেশে দেশ ছেড়েছে বাংলাদেশ ‘এ’ ক্রিকেট দল। কিন্তু দলের সঙ্গে শেষ মুহূর্তে যেতে পারেনি কোচ হিথ স্ট্রিক ও ফিজিও ব্রেট হ্যারেপ।
বিসিবির মিডিয়া ম্যানেজার রাবিব ইমাম বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেছেন, ‘ভিসা জটিলতার কারণে তারা দুই জন শেষ মুহূর্তে ভারত যেতে পারেনি। আগামী ২-১ দিনের মধ্যে তারা ভারতের উদ্দেশে রওয়ানা দেবেন।’
বাংলাদেশ ‘এ’ দলের সিরিজ শুরু হবে আগামী ১৬ সেপ্টেম্বর। গত শনিবার সিরিজের সূচি ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। সেই সঙ্গে মুমিনুল হককে অধিনায়ক করে ১৫ সদস্যের দল ঘোষণা করেছে বিসিবি।
সফরকালে ওয়ানডে (৫০ ওভারের) ম্যাচগুলো এবং একটি ৩ দিনের ম্যাচে বাংলাদেশ দলের প্রতিপক্ষ থাকছে ভারত ‘এ’ দল। অপর ৩ দিনের ম্যাচটিতে বাংলাদেশ ‘এ’ দলকে মোকাবেলা করতে হবে সম্প্রতি রঞ্জি ট্রফির শিরোপাজয়ী কর্ণাটক দলকে। ঘোষিত সূচি অনুযায়ী ১৬ সেপ্টেম্বর বেঙ্গালুরুতে অনুষ্ঠিত হবে সিরিজের প্রথম ওয়ানডে ম্যাচটি। বাকি দু’টি ম্যাচ হবে যথাক্রমে ১৮ ও ২০ সেপ্টেম্বর। এরপর ২২ সেপ্টেম্বর শুরু হবে প্রথম ৩ দিনের ম্যাচ, মাইসোরে। এই ম্যাচে বাংলাদেশের প্রতিপক্ষ কর্নাটক। আগামী ২৭ সেপ্টেম্বর বেঙ্গালুরুতে শুরু হবে দ্বিতীয় ও শেষ ৩ দিনের ম্যাচটি; ভারত এ’ দলের বিপক্ষে।
বাংলাদেশ ‘এ’ দল : মুমিনুল হক (অধিনায়ক), নাসির হোসেন (সহ-অধিনায়ক) এনামুল হক বিজয়, সাব্বির রহমান রুম্মান, সৌম্য সরকার, লিটন কুমার দাস, রুবেল হোসেন, তাসকিন আহমেদ, আরাফাত সানি, জুবায়ের হোসেন লিখন, রনি তালুকদার, সাকলাইন সজিব, শফিউল ইসলাম, আল আমিন হোসেন ও শুভাগত হোম চৌধুরী।
বাংলাদেশ-ভারত ‘এ’ দলের সফরসূচি
১৬ সেপ্টেম্বর : ১ম ওয়ানডে, 
১৮ সেপ্টেম্বর : ২য় ওয়ানডে, 
২০ সেপ্টেম্বর : ৩য় ওয়ানডে, 
২২ সেপ্টেম্বর : ৩ দিনের প্রথম ম্যাচ, 
২৭ সেপ্টেম্বর : ৩ দিনের দ্বিতীয় ম্যাচ, 
 

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
September 2015
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া