adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আন্দোলনকারী শিার্থীদের রোববার প্রধানমন্ত্রীর কার্যালয় অভিমুখে যাত্রা

full_1645973926_1443869730নিজস্ব প্রতিবেদক : মেডিকেল ও ডেন্টাল কলেজে ভর্তি পরীার প্রশ্ন ফাঁসের অভিযোগে গেল কয়েকদিনের আন্দোলনের ধারাবাহিকতায় আজ ৩ অক্টোবর শনিবার ছিল গণস্বার সংগ্রহ কর্মসূচি। আন্দোলনরত শিার্থীরা এই স্বার সংগ্রহের পাশপাশি ব্যঙ্গচিত্র প্রদর্শনী, পুলিশি নির্যাতনের নানান চিত্র ও প্রশ্নপত্র ফাঁসের বিভিন্ন ছবি প্রদর্শনের ব্যবস্থাও রেখেছেন। গোটা বিষয়টি নিয়ে একটি ব্যঙ্গাত্মক নাটকও প্রদর্শিত হয়েছে। 

চলমান আন্দোলনের রোববারের কর্মসূচি হিসেবে ঘোষণা দেয়া হয়েছে,  স্মারকলিপি নিয়ে প্রধানমন্ত্রীর কার্যালয় অভিমুখে যাত্রা। শনিবার সকাল ১০টায় কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে এসব শুরু হয়ে চলে দুপুর ১টা পর্যন্ত।

‘প্রশ্ন ফাঁস হয়েছে’, তাই ভর্তি পরীা আবার নেয়ার দাবি জানিয়ে রোববার প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করা হবে বলেও জানিয়েছেন আন্দোলনে থাকা শিার্থীরা। 
স্বার সংগ্রহের পাশপাশি ব্যঙ্গচিত্র প্রদর্শনী, পুলিশি নির্যাতনের নানান চিত্র ও প্রশ্নপত্র ফাঁসের বিভিন্ন ছবিও প্রদর্শন করা হয়েছে আজ

শনিবার আন্দোলনরত শিার্থীদের প থেকে একটি সংবাদ সম্মেলনে জানানো হয়, দাবি পূরণ না হলে সামনে আরো কঠোর কর্মসূচি আসছে। মেডিকেল কলেজে ভর্তিচ্ছু শিার্থীদের পে খালেদ সাইফুল্লাহ সাংবাদিকদের বলেন, আজকের মধ্যে আমাদের দাবি-দাওয়া মেনে নেয়া না হলে আমরা আরো কঠোর আন্দোলনের দিকে যাবো। রোববার সকাল ১০টার মধ্যে আমরা সবাই শহীদ মিনারে জড়ো হয়ে সেখান থেকে স্মারকলিপি নিয়ে প্রধানমন্ত্রীর কার্যালয় অভিমুখে রওনা দেবো। 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া