adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সাকিব চুক্তি বাতিল না করলে ক্রিকেটের কোনো ফরম্যাটে খেলতে পারবে না : পাপন

নিজস্ব প্রতিবেদক : কেউ কারো এক রত্তি ছাড় দিতে চাইছেন না। সাকিব আগেই হুংকার দিয়ে রেখেছেন, বেটউইনারের সঙ্গে চুক্তি বাতিল করতে বিসিবি বাধ্য করলে টি-টোয়েন্টি ক্রিকেটই ছেড়ে দেবেন। ওদিকে সাকিবের ক্রিকেটীয় অবিভাবক সংস্থা বিসিবি সভপাতি নাজমুল হাসান পাপন নিয়মের বাইরে এক পা নড়বে না। সাকিব নিয়ে কঠোর অবস্থানে আছেন তিনি। দেশের ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থাটির সভাপতি বলেছেন, বেটউইনারের সঙ্গে চুক্তি বাতিল না করলে ক্রিকেটের কোনো ফরম্যাটে রাখা হবে না সাকিব আল হাসানকে।

সাকিব ইস্যুতে বৃহস্পতিবার ধানমন্ডির বেক্সিমকো কার্যালয়ে বিসিবির কয়েকজন উর্ধ্বতন কর্মকর্তার সঙ্গে বৈঠকে বসেন বোর্ড সভাপতি। যেখানে এশিয়া কাপের দল নিয়েও আলোচনা হয়। এ বৈঠক থেকে কড়া সিদ্ধান্ত আসে সাকিবের ব্যাপারে। পাপন বলেছেন, বিসিবির নির্দেশ অমান্য করে চুক্তি বহাল রাখলে ক্রিকেটের সঙ্গে সাকিব থাকতে পারবেন না। সাকিবের সঙ্গে সম্পর্কও রাখবে না বিসিবি।

কয়েকদিন আগে বেটউইনারের অঙ্গপ্রতিষ্ঠান বেটউইনার নিউজের সঙ্গে আনুষ্ঠানিক চুক্তি করেন সাকিব। এ নিয়ে ফেসবুকে আনুষ্ঠানিক ঘোষণা দেন বাংলাদেশের টেস্ট অধিনায়ক। তবে তা ভালোভাবে নেয়নি (বিসিবি)। বেটিং নিয়ে বিসিবির নিষেধাজ্ঞা রয়েছে। আর দেশীয় আইনেও বেটিং নিষিদ্ধ।

তিনি বলেন, দেখুন, আমরা তাকে (সাকিব) একটি চিঠি দিয়েছি। বুধবার তার চিঠির উত্তর দেয়ার সময় বেধে দেয়া হয়েছিল। শুনেছি আজ সে জানাবে। আজ আগে জানাক, দেখি তারপর তার ব্যাপারে সিদ্ধান্ত নেব। তবে এতোটুকু বলে রাখছি, বেটিং সংক্রান্ত কোনো কিছুর সঙ্গে সম্পর্ক রাখলে বাংলাদেশ ক্রিকেট বোর্ড, বাংলাদেশ ক্রিকেটের সঙ্গে তার কোনো সম্পর্ক থাকবে না।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া