adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রণবীরকে ছেড়ে সালমানের কাছে ফিরছেন ক্যাট!

zahid-kat news_99155বিনোদন ডেস্ক : রণবীরের সঙ্গে বিচ্ছেদের চূড়ান্ত সিদ্ধান্ত নেয়ার আগে নাকি ক্যাটরিনা প্রাক্তন প্রেমিক সালমান খানের

পরামর্শ নিয়েছিলেন। কিন্তু কেন সালমানের পরামর্শ নিলেন ক্যাট? নাকি প্রাক্তন প্রেমিকের কাছে ফিরে যাচ্ছেন ক্যাট- এমন গুঞ্জন শোনা যাচ্ছে বলিমহলে।

গত তিন বছরে বলিউড সুপারস্টার কাটরিনা কাইফ আর রণবীর কাপুরের সম্পর্ক নিয়ে জলঘোলা কম হয়নি। সম্পর্ক শুরু হয়েছে। গভীর হয়েছে। কিন্তু এর মাঝে একাধিকবার ভাঙনের গুঞ্জনও শোনা গেছে। কিন্তু শেষতক গুঞ্জনই সত্যি হলো। রণবীরের সঙ্গে থাকলেন না কাটরিনা। সম্প্রতি তাদের ভাঙনের সংবাদটি মিডিয়াতে ফলাও করে প্রচার হয়েছে বিভিন্ন মাধ্যমে। তবে আলোচিত এ প্রেম বিচ্ছেদের নেপথ্যে কাটরিনার সাবেক প্রেমিক সালমান খান দায়ী এমন খবরও শোনা গেছে। এ নিয়ে নানা মহলে উঠেছে অনেক তর্ক-বিতর্কও।

এদিকে সবকিছুকে ছাপিয়ে নতুন খবর শোনা যাচ্ছে। কাটরিনা সালমানের কাছেই ফিরে যাচ্ছেন। গুজব নয়, সত্যি। প্রমাণও আছে। আর সেটা সম্প্রতি রণবীর কাপুরের সঙ্গে বিচ্ছেদের পর সালমানের সঙ্গে সাক্ষাতের ছবিই বলে দিচ্ছে। রাত ১টার দিকে কাটরিনার মুম্বইয়ের একটি এলাকায় গিয়েছিলেন। কিছু সময় অপেক্ষার পরই দেখা গেল সালমানের গাড়ি। নামলেনও ৫০ বছর বয়সী এ অভিনেতা। দুজন ২ ঘণ্টারও বেশি আলোচনা করেন। জানা গেছে, সে বৈঠকের মাঝে নির্মাতা কবীর খানও যোগ দিয়েছেন। এদিকে সালমান ও কাটরিনার এমন সাক্ষাতের বিষয়টি জানাজানি হতেই হইচই পড়ে যায় বলিউডে। সবার ধারণা, শিগগিরই তাদের ভেঙে যাওয়া সম্পর্কটি আবারও জোড়া লাগছে।  তবে বিষয়টি নিয়ে জানতে চাইলে মুখ খোলেননি সালমান কিংবা কাটরিনা কেউই।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া