adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ব্র্যাডম্যান হল অব ফেমে শচীন-স্টিভ ওয়াহ

সিডনি ক্রিকেট গ্রাউণ্ডে শচীন টেন্ডুলকার ও স্টিভ ওয়াহস্পোর্টস ডেস্ক : ক্রিকেট খেলা ছেড়েছেন শচীন টেন্ডুলকার ও স্টিভ ওয়াহ। কিন্তু এখনো দাপটের সঙ্গে আন্তর্জাতিক ক্রিকেট অঙ্গনে নিজেদের আধিপত্য বিস্তার করে আছেন  ভারত ও অস্ট্রেলিয়ার প্রাক্তন এ দুই অধিনায়ক।
 
সম্প্রতি শচীন টেন্ডুলকারকে হল অব ফেমের সদস্য করে নিয়েছেন ব্র্যাডম্যান ফাউন্ডেশন। স্যার ডোনাল্ড ব্র্যাডম্যান অনেক আগে ভারতের লিটল মাস্টার শচীন টেন্ডুলকারের ব্যাটিং দেখে মুগ্ধ হয়ে বলেছিলেন, ছেলেটি অনেকটা আমার মতো ব্যাট করে।’ শচীনের সঙ্গে এই সম্মান দেওয়া হল অস্ট্রেলিয়ার প্রাক্তন অধিনায়ক স্টিভ ওয়াহকেও।
 
গত বুধবার সিডনি ক্রিকেট গ্রাউণ্ডে এক নৈশভোজে শচীন টেন্ডুলকার ও স্টিভ ওয়াহকে সম্মানিত করে ব্র্যাডম্যান ফাউণ্ডেশন। অবশ্য তৃতীয় ভারতীয় হিসেবে ব্র্যাডম্যান হল অব ফেমে যুক্ত হলেন শচীন। এর আগে সুনীল গাভাস্কার ও রাহুল দ্রাবিড় এই সম্মান পেয়েছেন।  

এদিকে বুধবারের নৈশভোজে স্যার ব্র্যাডম্যানের সঙ্গে তাঁর সাক্ষাতের স্মৃতিচারণ করে শচীন বলেন,‘ষোল বছর আগে আমি আর শেন ওয়ার্ন স্যার ব্র্যাডম্যানের ৯০তম জন্মদিনের অনুষ্ঠানে আমন্ত্রিত ছিলাম। তার সঙ্গে দেখা করা নিয়ে এত উত্তেজিত ছিলাম যে, বুঝতে পারছিলাম না, কে আগে স্যার ডনকে প্রশ্ন করবো।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া