adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বাবার ফোনে ছেলের প্রেমিকার নগ্ন ছবি!

news_img (3)আন্তর্জাতিক ডেস্ক :প্রেমিকা ডেট করছেন প্রেমিকের বাবাকে ! এমনকী প্রেমিকের বাবাকে পাঠাচ্ছেন তার নগ্ন ছবিও। এমন ঘটনা জানতে পেরে স্বাভাবিকভাবেই মাথা ঠান্ডা রাখতে পারেননি প্রেমিক। বাবার ফোনে পাওয়া প্রেমিকার নগ্ন ছবি ও অশ্লীল কথোপকথোনের ছবি তিনি পোস্ট করে দিয়েছেন সোশাল মিডিয়ায়। ঘটনাটি কোথাকার তা জানা না গেলেও এমন একটি ছবি যথেষ্ট চাঞ্চল্য সৃষ্টি করেছে।

সোশাল মিডিয়ায় পোস্টে বয়ফ্রেন্ড জানিয়েছে, একদিন তার বাবা ফোন রেখে বাড়ি থেকে বেরিয়েছিলেন। বাবার ফোন নাড়াচাড়া করতে করতে তিনি প্রেমিকার নগ্ন ছবি দেখতে পান। খটকা লাগায় চ্যাট বক্স খোলেন তিনি। বাবা ও নিজের প্রেমিকার কথোপকথন থেকে মাথায় আগুন চড়ে যায় তার। সোশাল মিডিয়ায় পোস্ট করা ছবিতে দেখা যাচ্ছে, ছেলের প্রেমিকাকে নগ্ন ছবি পাঠাতে বলছেন বাবা। প্রথমে নিমরাজি হলেও একসময় নগ্ন ছবি পাঠিয়ে দেন ওই তরুণী। এ ছাড়াও যৌনতা নিয়েও আলোচনা হয় দু’জনের মধ্যে।

গোটা বিষয়টি নিয়ে প্রেমিকাকে প্রশ্ন করেছিলেন প্রেমিক। ফেসবুক চ্যাটে প্রথমে না বোঝার ভান করেন তিনি। পরে বাবার মোবাইল থেকে মেলা তার নগ্ন ছবি দেখালে স্বীকার করে নেন। পুরো ঘটনার দায় তিনি প্রেমিকের বাবার উপরই দিয়েছেন। এমনকী ওই তরুণীর দাবি, তার মাও ঘটনার সম্পর্কে ওয়াকিবহাল।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া