adv
১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

গাজায় মৃতের সংখ্যা দেড়শ’র বেশি: রকেট হামলা চলছে

গাজায় শহীদ দেড়শ’র বেশি: রকেট হামলা চলছেআন্তর্জাতিক ডেস্ক : ফিলিস্তিনের অবরুদ্ধ গাজা উপত্যকায় বর্ববর ইহুদিবাদী ইসরাইলের আগ্রাসনে এ পর্যন্ত ১৫০ জনের বেশি মারা গেছে। ইসরাইলের সর্বশেষ হামলায় অন্তত ১৫ জন মৃত্যুর খবর পাওয়া গেছে। গত মঙ্গলবার থেকে গাজার বিরুদ্ধে হামলা শুরু করেছে ইহুদিবাদী ইসরাইল। এদিকে ইসলামি প্রতিরোধ আন্দোলন হামাস রকেট ছুঁড়ে ইসরাইলি বর্বরতার জবাব দেয়া অব্যাহত রেখেছে। 
ইসরাইলি বিমানগুলো গাজা শহরের কয়েকটি স্থানে আঘাত হেনেছে। এ ছাড়া, রাফা, বেইত লাহিয়া এবং জাবালিয়া শহরেও ইহুদিবাদী ইসরাইলের হামলা হয়েছে। গাজার কেন্দ্রস্থলে বুরেজি শরণার্থী এবং শেখ রাদওয়ান অঞ্চলেও হামলা হয়েছে। বিমান হামলার পর গাজার নগরীর শিল্প এলাকায় ভয়াবহ আগুন ধরে যায়।
এদিকে, ফিলিস্তিনিরা পবিত্র রমজান মাসে অব্যাহত ইহুদিবাদী এ সব হামলার জবাব দিয়েছে রকেট ছুঁড়ে। তেল আবিব এবং পূর্ব আল-কুদস(জেরুজালেম) এ হামলার হাত থেকে রেহাই পায়নি। তেল আবিব ও পূর্ব আল-কুদসে অন্তত ১০ দফা রকেট হামলা করেছে হামাসের সামরিক শাখা ইজ্জেদিন আল- কাসসাম ব্রিগেড। জে-৮০ ক্ষেপণাস্ত্র  দিয়ে ইসরাইলের বিরুদ্ধে হামলা করা হবে বলে হামাসের ঘোষণার পরই গান ইয়াভনে শহরে দুটি রকেট হামলা করেছে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া