adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

অভিনেত্রী মাহিয়া মাহি ভূতের ভয়ে ঘুমাতে পারছেন না

বিনোদন প্রতিবেদক : ভূত বলে কি পৃথিবীতে কিছু আছে? বেশির ভাগ মানুষেরই উত্তর হবে, ‘না’। অনেকে আবার বিশ্বাস করেন, ভূত বলে ভয়ংকর কিছু অবশ্যই আছে। ভূত থাকুক বা না থাকুক, তাতে কী ই বা আসে-যায়? তবে চিত্রনায়িকা মাহিয়া মাহির আসে-যায়। কারণ, এই ভূতের ভয়েই নাকি ঘুমাতে পারছেন না ‘অগ্নি’-কন্যা।

হ্যা, শনিবার নিজের ফেসবুক পেজে একটি স্ট্যাটাস দিয়ে এমনটাই জানিয়েছেন মাহিয়া মাহি। অভিনেত্রী লিখেছেন, ‘ইয়া আল্লাহ, ভুলিয়ে দাও। ভয়ে আমি ঘুমাতে পারি না।’ তবে মাহি যে ভূতের ভয়ে ঘুমাতে পারছেন না, সেটি তিনি উল্লেখ করেছেন ওই স্ট্যাটাসের কমেন্ট বক্সে।

মাহির স্ট্যাটাসে কমেন্টের মাধ্যমে জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নির্মাতা মোস্তাফিজুর রহমান মানিক জানতে চেয়েছেন, ‘কী হয়েছে।’ জবাবে মাহি লিখেছেন, ‘ভূত।’ পরে মানিক আশ্বস্ত করে লেখেন, ‘কোনো ভূত নেই। ভুলে যাও। আল্লাহ ভরসা।’ মাহি প্রত্যুত্তরে লিখেছেন, ‘আছে, আমি দেখেছি।’

তাহলে কি সত্যি ভূত দেখেছেন মাহি? জবাব কেবল তিনিই জানেন। এর আগে গত মে মাসের শেষ দিকেও ভূত নিয়ে একটি পোস্ট দিয়েছিলেন মাহি। তখন তিনি লিখেছিলেন, ‘আমার বাসায় ভূত আছে।’ শনিবার ফের একটি স্ট্যাটাস দিয়ে জানালেন, তিনি ভূত দেখেছেন।

গত বছরের জুনে প্রথম স্বামী ব্যবসায়ী মাহমুদ পারভেজ অপুকে ডিভোর্স দেন মাহি। এর মাস তিনেক পর গত ১৩ সেপ্টেম্বর বিয়ে করেন গাজীপুরের ব্যবসায়ী ও রাজনীতিক রাকিব সরকারকে। কয়েক মাস ধরে নায়িকা গাজীপুরে রাকিবদের বাড়িতেই থাকেন। সেই বাড়িতেই ভূত?

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া