adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিধবা চরিত্রে মম

jakia..momo_93597বিনোদন ডেস্ক : জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী জাকিয়া বারি মম ছোট এবং বড় পর্দায় বহুমাত্রিক চরিত্রে অভিনয় করেছেন। বরাবরই দর্শকদের ভিন্ন কিছু দিতে চেয়েছেন জনপ্রিয় এই অভিনেত্রী। সম্প্রতি ভিন্নধর্মী নতুন একটি চরিত্রে অভিনয় করেছেন তিনি। চরিত্রের নাম ‘নয়না’, এটি একজন বিধবার চরিত্র বলে জানা গিয়েছে। মম এবারই প্রথম এ ধরনের চরিত্রে অভিনয় করছেন।

চরিত্রটির গল্প থেকে জানা যায়, সাইফ আর নয়নার একে অন্যকে ভালো লাগতো। কিন্তু কেউ কাউকে কখনোই বলতে পারেনি সে ভালো লাগার কথা। না বলতে বলতেই নয়নার বিয়ে হয়ে যায় অন্যত্র। আলাদা হয়ে যায় নয়না আর সাইফ। কিন্তু বিয়ের দু'বছর পর নয়নার স্বামী মারা যায়। সাইফ আবার ফিরে আসতে চায় নয়নার জীবনে। কিন্তু সত্যিই কী সে ফিরতে পারে নয়নার জীবনের বাঁক বদলে দিতে? এমনই এক প্রশ্ন ঘিরে মিজানুর রহমান নির্মাণ করেছেন আসছে ভ্যালেন্টাইনস ডে'র বিশেষ নাটক ‘প্রেম তুমি’।

এ প্রসঙ্গে মম বলেন, এটি একটি ভিন্নধর্মী চরিত্র। ইতিমধ্যেই নাটকটির শুটিং সম্পূর্ণ শেষ হয়েছে। মূলত প্রেমের গল্পতেই নাটকটি চিত্রিত হয়েছে। আগামী ভ্যালেন্টাইনস ডে-তে একটি স্যাটেলাইট চ্যানেলে এটি প্রচার হবে বলেও জানান তিনি।

নাটকটিতে তার সহশিল্পী হিসেবে আছেন অপূর্ব ও হিল্লোল।

উল্লেখ্য, মম নাটকের পাশাপাশি ছবিতেও অভিনয় করছেন। তাঁর অভিনীত ছবিগুলো হল তৌকীর আহমেদের ‘দারুচিনি দ্বীপ’, রকিবুল আলম রকিবের ‘প্রেম করবো তোমার সাথে’ এবং শিহাব শাহীন পরিচালিত ‘ছুঁয়ে দিলে মন’।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
December 2015
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া