adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বাজারে বিবস্ত্র করে গৃহবধূকে মারধর

N N Nডেস্ক রিপোর্ট : ভরদুপুরে বাজারের মধ্যে বছর ২৩ বছরের ১ বধূকে বিবস্ত্র করে মারধর করছে তার শ্বশুরবাড়ির আত্মীয়রা। ওই বধূকে হাত-পা বেঁধে যৌনাঙ্গে বাঁশের কঞ্চি গুঁজে দেয়। প্রতিবেশীদের কাছে খবর পেয়ে বারাসত থানার পুলিশ ওই মহিলাকে উদ্ধার করে বারাসত জেলা হাসপাতালে ভর্তি করে। তার অবস্থা সঙ্কটজনক। এ ঘটনায় অভিযুক্তরা পলাতক রয়েছে। খবর এবিপি আনন্দ।
পুলিশ সূত্রে জানা গেছে, সোমবার দুপুর নাগাদ ওই তরুণী কদম্বগাছি ফাঁড়িতে এসে লিখিত অভিযোগ করেন, স্বামী বাড়িতে না থাকলে তার ২ দেবর তার ওপর দৈহিক অত্যাচার চালায়। ওই ২ যুবককে বুঝিয়ে বলার অনুরোধও তিনি করেছিলেন তার লিখিত অভিযোগে উল্লেখ করেছেন। 

স্থানীয় সূত্রে খবর, এলাকায় বিষয়টি ছড়ানোর পর মঙ্গলবার সকালে ওই দুই দেবর এবং তাদের এক জনের স্ত্রী ওই তরুণীকে বেধড়ক মারধর করে। তরুণী বাড়ি থেকে বেরিয়ে টাকি রোড ধরে পালাতে থাকেন। ওই ৩ জনও তার পিছনে ধাওয়া করে। কদম্বগাছি বাজারে সকলের চোখের সামনেই তাকে মারধর করা হয়, মাথার চুলও টেনে ছিঁড়ে নেয়া হয়। সেই সময়েই তার শাড়ি, সায়া-ব্লাউজ খুলে তাকে সম্পূর্ণ বিবস্ত্র করে দেয় ওই ৩ জন।
প্রত্যক্ষদর্শী নাসিম আখতার বলেন, ‘এই ভয়াবহ দৃশ্য দেখে বাধা দিতে গিয়েছিলাম। ওদের মধ্যে ১ জন আমার চোখে আঘাত করে সরিয়ে দেয়। পারিবারিক বিবাদে ঢুকতে নিষেধ করে।’ মহিলা কোনও মতে নিজের আব্রু রক্ষা করতে এক টুকরো ছেঁড়া কাপড়ে নিজেকে আড়াল করে দৌড়ে পালানোর চেষ্টা করেন, কিন্তু অজ্ঞান হয়ে পড়ে যান। তখন ওই ৩ আত্মীয়ই ভ্যান রিকশায় তুলে তাঁকে বাড়ি নিয়ে যায়।
ওই গৃহবধূকে বাড়িতে নিয়ে গিয়ে পাশে একটি গাছের তলায় হাত-পা বাঁধা অবস্থায় তার ওপর অত্যাচার চলে। ওই মহিলার যৌনাঙ্গে কঞ্চি ঢুকিয়ে দেয়া হয়। প্রচুর রক্তপাত হতে থাকে। এক প্রতিবেশী পুলিশকে ফোন করে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া