adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ধরা খেলেন নুসরাত ফারিয়া

1442421645বিনোদন ডেস্ক : ধরা খেলেন মডেল ও অভিনেত্রী নুসরাত ফারিয়া।  তার বক্তব্যে েেপছে ঢালিউড অঙ্গন।  তার সমালোচনায় মুখর এফডিসি পাড়া, মিডিয়া অধ্যুষিত অলিগলিসহ সব জায়গা।

সমালোচকরা জ্ঞানের বহর নিয়ে প্রশ্ন তুলছেন, আবার কেউ কেউ বলছেন, দেশকে বিদেশে ছোট করে হয়তো নিজে কিছু পেতে চাচ্ছেন।  তার কথায় সায়ও দিচ্ছেন কোনো কোনো সমালোচক।

অবশ্য তার বক্তব্যের জন্য মা চেয়েছেন ফারিয়া।  এ সম্পর্কে তিনি বলেন, আমি আমার ফিল্ম ইন্ডাস্ট্রি সম্পর্কে খুব একটা জানি না।  তাই ওরকম মন্তব্য করেছি।

নুসরাত ফারিয়া অভিনীত যৌথ প্রযোজনার ছবি 'আশিকী' আগামী ১৮ সেপ্টেমবর ভারতে এবং ২৫ সেপ্টেম্বর বাংলাদেশে মুক্তি পেতে যাচ্ছে। ইমরান হাশমি ও নওয়াজউদ্দিন সিদ্দিকের সাথে ‘গাওয়া-দ্য উইটনেস’ নামে একটি বলিউডের ছবিতে অভিনয় করতে যাচ্ছেন তিনি।

বলিউডের ‘গাওয়া-দ্য উইটনেস’ সিনেমায় অভিনয়ের কথা নিজে জানলেও দেশে কাউকে জানাননি নুসরাত ফারিয়া।  খবরটি আরো পরে দেশের গণমাধ্যমকে দিতে চেয়েছিলেন তিনি।  কিন্তু সেটি আর সম্ভব হলো না তার। ভারতীয় গণমাধ্যমে খবরটি প্রকাশ হওয়ার পর রীতিমতো হইচই পড়ে গেছে চারিদিকে।

সম্প্রতি ভারতীয় এক দৈনিককে দেয়া এক সাাৎকারে তিনি বাংলাদেশের চলচ্চিত্রশিল্প নিয়ে বিতর্কিত মন্তব্য করেছিলেন।  বলেছিলেন এ দেশে ইন্ডাস্ট্রি বলতে নাকি টিভি ইন্ডাস্ট্রিকেই বোঝায়! তার এ বক্তব্যের পর নতুন করে সমালোচনায় পড়েন তিনি।

এদিকে ঈদ-উল-আজহায় মুক্তি পাচ্ছে নুসরাত ফারিয়ার প্রথম সিনেমা ‘আশিকি’।  তারই সংবাদ সম্মেলনে তিনি বলেন, যেখানেই আমি অভিনয় করি না কেন, একজন বাংলাদেশি হিসেবে আমি বাংলাদেশকেই উপস্থাপন করব। বাংলাদেশি হিসেবে এ আমার দায়।

অবশ্য গণমাধ্যমের খবরে বলা হয়েছে, সংবাদ সম্মেলনে দেশের চলচ্চিত্র নিয়ে করা মন্তব্যের ইস্যুটি তোলা হলে নুসরাত সেটি কৌশলে এড়িয়ে যান।

তবে ঢাকাই সিনেমায় নবাগতা নুসরাত ফারিয়ার খবরটি ভারতীয় গণমাধ্যমে প্রকাশিত হওয়ার পর ধরা খেয়ে যান।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
September 2015
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া