adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সালমানের বাগদান হয়নি, জানালেন বোন অর্পিতা

jakia..salmবিনোদন ডেস্ক : সম্প্রতি জোর গুঞ্জন উঠেছে পঞ্চাশের কোটা ছুঁইছুঁই বলিউডের সবচেয়ে ইলিজেবল ব্যাচেলর সালমান খান গোপনে বাগদান সেরেছেন। পাত্রী রোমানিয়ান টিভি তারকা লুলিয়া ভানটুর। তবে এই ঘটনা সম্পূর্ণ মিথ্যা বলে টুইটারে জানিয়েছেন সালমানের বোন অর্পিতা।     

শোনা যায়, রোমানিয়ান টিভি তারকা লুলিয়া ভানটুরের সঙ্গে প্রেমে জড়িয়েছেন সাল্লু মিঞা। কিন্তু এ খবরকে গসিপ বলে উড়িয়ে দিলেন সালমানের বোন অর্পিতা খান।
টুইটারে তিনি জানিয়েছেন, ‘সালমানের সম্পর্ক নিয়ে আপনারা যা যা পড়েছেন সব মিথ্যে। এ সব খবরে বিশ্বাস করবেন না।’

শোনা গিয়েছিল, লুলিয়ার সঙ্গে বাগদানও নাকি সেরে ফেলেছেন ভাইজান! লুলিয়ার মুখপাত্র জানিয়েছিলেন, আপাতত কাজের খাতিরে রোমানিয়ায় থাকছেন লুলিয়া। সালমানের সঙ্গে তাঁর বাগদান হয়ে গিয়েছে। আগামী বছরই নাকি গাঁটছড়া বাঁধবেন এই দুই তারকা।

প্রথমে ঐশ্বরিয়া রাই বচ্চন। তারপর ক্যাটরিনা কাইফ। বার বার বলিউডি নায়িকাদের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন সালমান। বার বার ভেঙেও গিয়েছে সেই প্রেম। এজন্য পরোক্ষ তাঁর ক্যারিয়ারেরও ক্ষতি হয়েছে বলে মনে করেন বলিউডের একাংশ। এত ধাক্কা খাওয়ার পর আর বলিউডের কাউকে মন দেননি। একেবারে রোমানিয়ায় সুন্দরীকে মনে ধরেছে তাঁর। কিন্তু কাউকে কিছু না জানিয়ে সরাসরি এনগেজমেন্ট! যদিও এ ব্যাপারে এখনও মুখ খোলেননি সালমান।
তবে তাঁর
পক্ষ নিয়ে সোশ্যাল মিডিয়ায় বার্তা দিয়ে দিলেন বোন অর্পিতা।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া