adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে দেশকে শিরোপা উপহার দিতে চায় ফুটবল দল

নিজস্ব প্রতিবেদক : ত্রিদেশীয় ফুটবল টুর্নামেন্টের ফাইনাল আগেই নিশ্চিত হয়ে গেছে। ফলে নেপালের বিপক্ষে আজ শনিবারের ম্যাচটি বাংলাদেশের জন্য আত্মবিশ্বাস বাড়িয়ে নেওয়ার। জামাল ভূইয়াও চাইছেন সুযোগ কাজে লাগাতে। কোচ জেমি ডেরও আশা ভালো ফলের আত্মবিশ্বাস নিয়ে ফাইনালের মঞ্চে যাওয়া।

কাঠমান্ডুর দশরথ স্টেডিয়ামে শনিবার (২৭ মার্চ) বাংলাদেশ সময় পৌনে ৬টায় স্বাগতিক নেপালের মুখোমুখি হবে বাংলাদেশ। টুর্নামেন্টের শুরুতে কিরগিজস্তান অনূর্ধ্ব-২৩ দলকে হারিয়ে ত্রিদেশীয় সিরিজ শুরু করে বাংলাদেশ। কিরগিজদের বিপক্ষে গোলশূন্য ড্র করে নেপাল। এই ম্যাচের ফলে এক ম্যাচ আগেই ফাইনাল নিশ্চিত হয়ে যায় বাংলাদেশের।

নেপাল আর্মি স্টেডিয়ামে শুক্রবার (২৬ মার্চ) অনুশীলন সেরেছে বাংলাদেশ। প্রস্তুতির ফাঁকে অধিনায়ক জামাল জানিয়েছেন ট্রফি নিয়ে দেশে ফেরার প্রত্যয়।

তিনি বলেন, নেপালের বিপক্ষে আমাদের ম্যাচ আছে। আমরা এরই মধ্যে ফাইনালে উঠে গেছি। কিন্তু প্রতিটি ম্যাচই গুরুত্বপূর্ণ। সবাই জিততে চাই। অবশ্যই ফাইনাল সবচেয়ে গুরুত্বপূর্ণ ম্যাচ, যেটা আমরা জিততে চাই শুধু মানুষের জন্য নয়, পুরো জাতির জন্য। কেননা, আপনারা জানেন স্বাধীনতার সুবর্ণজয়ন্তী, তো ফাইনাল আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। আশা করি, আমরা ট্রফি নিয়ে দেশে ফিরতে পারবো।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া