adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

হঠাত মুক্ত হচ্ছেন সঞ্জয় দত্ত

1440675275MTnews24.com458বিনোদন ডেস্ক: বলিউড সুপার স্টার সঞ্জয় দত্তকে ৩০ দিনের জন্য প্যারোলে মুক্তি দেয়া হচ্ছে। ১৯৯৩ সালের মুম্বাই বিস্ফোরণে জড়িত থাকার অপরাধে ২০১৩ সালের মে মাস থেকে জেল খাটছেন তিনি। তবে এরই মধ্যে নানা অযুহাতে বেশ কয়েক দফা প্যারোলে মুক্তি পেয়েছেন তিনি। তারই অংশ হিসেবে এবারে ৩০ দিনের জন্য মুক্ত হচ্ছেন তিনি। এই নিয়ে মোট ১৪৬দিন জেলের বাইরে থাকবেন সঞ্জয় দত্ত।

বডিউড কিংবদন্তী সঞ্জয় গত জুন মাসে মেয়ের অসুস্থতার কারণ দেখিয়ে প্যারোলে মুক্তির আবেদন করেন। তার সেই আবেদন মুঞ্জুর হওয়ায় তিনি এবার মুক্তি পাচ্ছেন।

গত বছর ডিসেম্বরের শেষে ২ সপ্তাহের সাময়িক ছুটিতে জেল থেকে ছাড়া পান সঞ্জয়। তার প্যারোলের মেয়াদ শেষ হয় এই বছরের জানুয়ারি মাসের ৮ তারিখ। নির্ধারিত সময়ের পরেও জেলে ফেরেননি সঞ্জয়। ফলে তাকে আরও চারদিন অতিরিক্ত সাজা খাটতে হবে। এদিকে গেল জুনে ডিভিশনাল কমিশনারের কাছে ৩০ দিনের ছুটির আবেদন করেন সঞ্জয়। এখানেই উঠছে প্রশ্ন।  তারও আগে ২০১৩ সালের অক্টোবর মাসে ২৮ দিনের প্যারোলে ছুটিতে বাড়ি ফিরেছিলেন সঞ্জয়। এর পর আবার ওই একইবছরের ডিসেম্বর মাসে ফের ২৮ দিনের ছুটিতে বাড়ি আসেন তিনি।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া