adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চিত্রনায়িকা পরীমনি মাদক মামলায় হাজিরা দিতে আদালতে

নিজস্ব প্রতিবেদক : স্থায়ী জামিন পেয়েও স্বস্তি নেই চিত্রনায়িকা পরীমনির। বারবার তাকে যেতে হচ্ছে আদালতে। সেই ধারাবাহিকতায় সোমবারও নিজের বিরুদ্ধে হওয়া মাদক মামলায় হাজিরা দিতে ঢাকা মহানগর দায়রা জজ আদালতে গেলেন পরীমনি। সকাল সাড়ে ১০টার দিকে তিনি সেখানে পৌঁছান।

বিতর্কিত এই নায়িকাসহ তিনজনের বিরুদ্ধে সোমবার মাদক মামলার অভিযোগপগ্র গ্রহণ করবেন ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশের আদালত। মামলার অপর দুই আসামি হলেন- আশারাফুর ইসলাম দিপু ও কবির হোসেন।

মূল বিচারক কে এম ইমরুল কায়েশ ছুটিয়ে থাকায় গত ২৬ অক্টোবর একই আদালতের ভারপ্রাপ্ত বিচারক রবিউল আলম অভিযোগপত্র গ্রহণের জন্য ১৫ নভেম্বর দিন ধার্য করেছিলেন। কিন্তু সেদিন পরীমনিসহ তিন আসামি আত্মসমর্পণ করে জামিনের আবেদন করেন। শুনানি শেষে আদালত তাদের জামিন মঞ্জুর করে।

এর আগে গত ১৩ অক্টোবর বিচারক কে এম ইমরুল কায়েশ অভিযোগপত্র আমলে নেওয়ার জন্য ২৬ অক্টোবর দিন ধার্য করেছিলেন। তারও আগে গত ১০ অক্টোবর ঢাকা মহানগর হাকিম সত্যব্রত শিকদার মামলার অভিযোগপত্র গ্রহণ করেন। এরপর মামলাটি বিচারের জন্য ঢাকা মহানগর দায়রা জজ আদালতে বদলির আদেশ দেন।

ওইদিন পরীমনির আইনজীবী তার স্থায়ী জামিনের আবেদন করেন। শুনানি শেষে বিচারক নায়িকার স্থায়ী জামিন মঞ্জুর করেন। এছাড়া মামলার দুই আসামি আশরাফুল ইসলাম দিপু ও কবির হোসেনেরও জামিন মঞ্জুর করা হয়।

গত ৪ আগস্ট পরীমনির বনানীর বাসায় অভিযান চালিয়ে বিপুল মদ ও মাদকসহ তাকে আটক করে র‌্যাব। পরদিন বনানী থানায় তার বিরুদ্ধে মাদক আইনে মামলা হয়। ওই মামলায় অভিনেত্রীকে গ্রেপ্তার দেখানো হয়। এরপর দুই দফায় ছয় দিন রিমান্ড শেষে গত ১৩ আগস্ট পরীমনিকে কারাগারে পাঠানো নির্দেশ দেয় আদালত।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
November 2021
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া