adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

‘জিয়াউর রহমানই শিশু হত্যা শুরু করেছিলেন’

1438941182tarana-halim-mtnews24নিজস্ব প্রতিবেদক : রাষ্ট্রীয়ভাবে শিশু হত্যার প্রচলন করেছেন বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান।  ৭৫ সালে বঙ্গবন্ধুর সঙ্গে হত্যা করা হয় শিশু রাসেলকেও।   সেই হত্যাকাণ্ডের নেতৃত্ব দিয়েছিলেন জিয়াউর রহমান।

শুক্রবার দুপুরে ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে এক আলোচনা সভায় ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী ও বিশিষ্ট নাট্য ব্যক্তিত্ব অ্যাডভোকেট তারানা হালিম এসব কথা বলেন।  
বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিবের ৮৫তম জন্মবার্ষিকী উপলে এ আলোচনা সভার আয়োজন করে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব পরিষদ।
তারানা হালিম বলেন, শিশু ও নারী নির্যাতন বন্ধ এবং হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত অপরাধীদের ফাঁসিতে ঝুলানো উচিত।  এরই মধ্যে অনেক অপরাধী গ্রেপ্তার হয়েছে।  এ জন্য সরকারকে ধন্যবাদ। একইসঙ্গে শিশু হত্যাকাণ্ডের প্রচলনের জন্য জিয়াউর রহমানের প্রতি ঘৃণা প্রকাশ করছি।

তিনি বলেন, আওয়ামী লীগ সব সময় সাদা পথে হাঁটে।  ধূসর পথকে আওয়ামী লীগ কখনো বিশ্বাস করে না।

আয়োজক সংগঠনের সভাপতি অধ্যাপক ড. আব্দুল মান্নান চৌধুরী সভায় সভাপতিত্ব করেন।  

উপস্থিত ছিলেন অগ্রণী ব্যাংকের পরিচালক বলরাম পোদ্দার, সুপ্রিমকোর্ট আইনজীবী সমিতির সাবেক সম্পাদক অ্যাডভোকেট শ ম রেজাউল করিম, বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি মো. সাইফুর রহমান সোহাগ, বঙ্গমাতা ফজিলাতুন্নেসা মুজিব পরিষদের সাধারণ সম্পাদাক আবদুস সালাম মৃধা, সাংগাঠনিক সম্পাদক অ্যাডভোকেট ইয়াদিয়া জামান প্রমুখ।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া