adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বাংলা ছবিতে শ্বেতা বসু

BASHUবিনোদন ডেস্ক : আবির্ভাবেই তোলপাড়। তার পরই জীবনের অন্ধকার গলিপথে নিরুদ্দেশ। আদালতে অবশ্য শেষ পর্যন্ত সে সব অন্ধকার অধ্যায় থেকে নিষ্কৃতি মিলেছে তার। মিডিয়ার স্পটলাইট থেকে এবার পর্দার আলোয় ফিরছেন শ্বেতা বসু প্রসাদ। তবে পর্দায় প্রত্যাবর্তনের একটা মজার তাতপর্যপূর্ণ রয়েছে। আর সেটি হলো, যে ছবিতে তিনি ফিরছেন সেই ছবিটি বাংলা। নাম, ‘এক নদীর গল্প : টেল অফ এ রিভার’।

সুনীল গঙ্গোপাধ্যায়ের একটি ছোট গল্প অবলম্বনে ছবিটি তৈরি করা হয়েছিল। ‘মকড়ি’-র সেই কিশোরীর জীবন গত ১২ বছরে নানা খাতে বয়েছে। কিন্তু সেই সব পর্ব শুরুর আগেই এই ছবিটিতে অভিনয় করেছিলেন শ্বেতা। ‘মকড়ি’-র সাফল্যের পর তাকে এই ছবিটির জন্য সই করিয়েছিলেন পরিচালক সমীর চন্দ। শ্বেতা যখন ১৫-র কিশোরী, তখনই ছবিটি তৈরি হয়ে যায়। ৯ বছর বন্দি থাকার পর অবশেষে ছবিটি মুক্তি পাচ্ছে।
শ্বেতা জানিয়েছেন, ২০০৬ সালে ছবিটি হয়েছিল। এত দিন পর সেটি মুক্তি পাচ্ছে, তার চেয়ে খুশির খবর কিছু থাকতেই পারে না। শুধু পরিচালক সমীর চন্দ, শ্বেতার ‘সমীর আঙ্কল’ই আজ নেই। সেই শূন্যতা কুরে-কুরে খাচ্ছে শ্বেতাকে। 

তবে আপাতত কোনও ছবি করছেন না শ্বেতা। মুম্বাইয়ের একটি প্রোডাকশন হাউসে স্ক্রিপ্ট কনসালট্যান্ট হিসেবে কাজ করছেন চকলেট গার্ল।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া