adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সালমান খানের পাঁচ বছরের জেল

37646-hat2আন্তর্জাতিক ডেস্ক : হিট অ্যান্ড রান কেসে পাঁচ বছরের জেল হল সালমান খানের। সঙ্গে ২৫ হাজার টাকার জরিমানা। মামলার ১৩ বছর পর দোষী সাব্যস্ত হয়ে সাজা পেলেন সালমান খান। আদালত মেনে নিল যে, দুর্ঘটনার দিন মদ্যপ অবস্থায় গাড়ি চালাচ্ছিলেন তিনি। আর্থার রোড জেলে তাকে নিয়ে যাওয়া হচ্ছে। তবে জামিনের জন্য সালমান হাইকোর্টে আবেদন জানাতে পারবেন।
সালমানের বিরুদ্ধে সব অভিযোগ সত্য বলে মন্তব্য করেছেন বিচারপতি। লাইসেন্স ছাড়াই তিনি গাড়ি চালাচ্ছিলেন। রায় শুনে কেদে ফেলেন  সালমান। জামিনের জন্য তিনি আবেদন করবেন কি না, তা জানাযায়নি।
বুধবার সকাল ১১টা নাগাদ রায় ঘোষণা করেন সেশন কোর্টের বিচারক ডি. ডব্লিউ দেশপাণ্ডে। সালমানের বিরুদ্ধে ওঠা সব অভিযোগই প্রমাণিত হয়েছে। মদ্যপ অবস্থায় নিজেই গাড়ি চালাচ্ছিলেন তিনি। দুর্ঘটনার সময় লাইসেন্স ছিল না তার। অনিচ্ছাকৃত খুনের জন্য ৩০৪ ধারায় দোষী সব্যস্ত হলেন সালমান।
মামলা চলাকালীন সালমানের ড্রাইভার অশোক সিং জানিয়েছিলেন সালমার নয়, তিনি সেদিন রাতে গাড়ি চালাচ্ছিলেন। কিন্তু সাক্ষ্যপ্রমাণ দেখে সালমানকেই দোষী সব্যস্ত করেছে আদালত। এই মামলায় দোষী সব্যস্ত হওয়ায় অন্তত ১০ বছর বা যাবজ্জীবন কারাদণ্ড হতে পারতো সালমানের। আদালতে উপস্থিত থাকা এক অনুরাগী জানান, সকাল েেথক হালকা মেজাজে থাকলেও রায় ঘোষণার পরই ভেঙে পড়েন বলিউড সুপারস্টার। সরকারী আইনজীবী সালমানের দশ বছরের সাজা দাবি করেন।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া