adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

গাজীপুরে মিছিলে পুলিশের গুলি – মেয়র মান্নান আহত

Mannan-1 মিছিলে পুলিশের গুলি, মেয়র মান্নান আহতডেস্ক রিপোর্ট : শহরে বিএনপির বিক্ষোভ সমাবেশে পুলিশের বাধা, টিয়ার শেল ও রাবার বুলেট নিক্ষেপ ও ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। এতে সিটি মেয়র অধ্যাপক এমএ মান্নানসহ আহত হয়েছেন ১০ নেতাকর্মী। আহতদের স্থানীয় ক্লিনিকে চিকিতসা দেয়া হয়।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, শহরের রাজবাড়ী সড়কে জেলা বিএনপি কার্যালয়ের সামনে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে গাজীপুর সিটি করপোরেশনের মেয়র অধ্যাপক এমএ মান্নানের নেতৃত্বে বিক্ষোভ সমাবেশের আয়োজন করে দলের নেতাকর্মীরা। দুপুর ১২টার দিকে বিক্ষোভ সমাবেশ শেষে রাজবাড়ী সড়কে মিছিল বের করতে গেলে পুলিশ তাতে বাধা দেয়।

একপর্যায়ে মিছিলের প্রস্তুতিকালেই পুলিশ লাঠিচার্জ, টিয়ার শেল ও রাবার বুলেট নিক্ষেপ করে নেতাকর্মীদের ছত্রভঙ্গ করে দেয়। এসময় সমাবেশে অংশগ্রহণকারীরা হুড়োহুড়িতে পড়ে গিয়ে মেয়র এমএ মান্নানসহ অন্তত ১০ নেতাকর্মী আহত হন।
তবে পুলিশের হামলার ব্যাপারে গাজীপুর পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদ জানান, বিএনপি কর্মীরা পুলিশের দিকে ইটপাটকেল নিক্ষেপ করলে অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে পুলিশের পক্ষ থেকে টিয়ার শেল ও রাবার বুলেট নিক্ষেপ কার হয়।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া