adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

মায়ের অত্যাচারে মারা গেল ৮ বছরের শিশু

964864463আন্তর্জাতিক ডেস্ক : রুহা সৌদির রাজধানী রিয়াদে তার বাবা ও সত মায়ের সাথে থাকতো। বাবা মায়ের বিবাহ বিচ্ছেদের পর অনেকটা জোর করেই রুহা, তার ভাই আহমেদ ও তার আরও তিন বোনকে থাকতে হয়েছিল তার নতুন মায়ের সাথে। কিন্তু তার খেসারত হিসেবে তার নিজের জীবনটাই চলে যাবে তা হয়তো কেউই ভাবেনি।
হাসপাতালের বিছানায় শুয়ে রুহার ভাই আহমেদ বলে, আমাদের সত মা আমাদের উপর সর্বদাই প্রহার করতেন। রুহার মৃত্যুর কাহিনী বর্ণনা করতে গিয়ে আহমেদ বলে, সত মা আমাদের দিনে একবার খাদ্য দিতেন। সেই বিকেলে রুহা এবং আমি দুটি বিস্কুট খাই। পরবর্তী দিন তিনি বিষয়টি নিয়ে আমাদের বেদম প্রহার করে। প্রথমে তিনি আমাদের বৈদ্যুতির তার দিয়ে মারতে শুরু করেন। পরে তিনি আমাদের রাস্তা প্রখর রোদে দাঁড় করিয়ে রাখেন। এক পর্যায়ে রুহা প্রচন্ড ক্লান্ত হয়ে পড়ে এবং কাঁদতে শুরু করে। অতঃপর তিনি আমাদের ঘরের ভিতরে নিয়ে গিয়ে লাঠি দিয়ে মারতে শুরু করেন, এক পর্যায়ে রুহা অচেতন হয়ে পড়ে এবং মারা যায়।
রুহার প্রকৃত মা হাসপাতালে আহমেদকে দেখতে এসে বলেন, রুহাকে খুন করার অপরাধে তার বিরুদ্ধে কঠোর পদক্ষেপ নেব। সূত্র মতে বর্তমানে সেই পাষণ্ড মাকে গ্রেফতার করে সন্তান হত্যার দায়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। গাল্ফ নিউজ

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া