adv
২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

খালেদাকে মায়া – আপনি বেড়িয়ে এসে চিকিতসা নিন- সুস্থ থাকুন

Maya-1420763938নিজস্ব প্রতিবেদক :  বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার প্রতি আহ্বান জানিয়ে ঢাকা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেন, গুলশানের অবরুদ্ধ কার্যালয় থেকে বেরিয়ে এসে চিকিতসা নিন। শুক্রবার সকালে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউস্থ ঢাকা মহানগর আওয়ামী লীগের বর্ধিত সভায় তিনি এ কথা বলেন।
 আগামী ১০ জানুয়ারি বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস সফল করার লক্ষ্যে এই সভার আয়োজন করা হয়। তবে গতকাল গণভবনে অনুষ্ঠিত আওয়ামী লীগের এক অনির্ধারিত জরুরি বৈঠকে সোহরাওয়ার্দী উদ্যানের জনসভা বিশ্ব ইজতেমার আখেরি মোনাজাতের কারণে ক্ষমতাসীন দলটি দুই দিন পিছিয়ে ১২ জানুয়ারি করার সিদ্ধান্ত নেয়।
বেগম জিয়াকে উদ্দেশ করে মায়া বলেন, আপনি যদি অসুস্থই হন, তাহলে বেরিয়ে আসেন, চিকিতসা নিন। না হলে কোন হাসপাতালে চিকিতসা নেবেন, বলেন। সাবেক প্রধানমন্ত্রী হিসেবে রাষ্ট্র আপনার চিকিতসার ব্যবস্থার দায়িত্ব নেবে। প্রয়োজনে আওয়ামী লীগও আপনার চিকিতসার ব্যবস্থা নেবে। কারণ আমরাও চাই, আপনি ভালো থাকুন। সুস্থ থাকুন। মানুষের কাছে যান। আর ছেলেকে সামলান। তা না করে হুড়োহুড়ি করছেন কেন? আপনাকে আরো চার বছর অপেক্ষা করতে হবে বলেও উল্লেখ করেন মায়া।
বিশ্ব ইজতেমা উপলক্ষে আওয়ামী লীগের জনসভার তারিখ পেছানোর প্রসঙ্গ উল্লেখ করে খালেদা জিয়াকে ‘নাস্তিক’ সম্বোধন করে মায়া বলেন, এক মাস আগে থেকে আমাদের প্রস্তুতির পরিশ্রম তিনি (শেখ হাসিনা) একদিন আগে পানিতে মিশিয়ে দিয়েছেন। কিসের জন্য বিশ্ব ইজতেমার মুসল্লিদের জন্য।
‘আর একজন (খালেদা জিয়া) দেখেন’ সত্যিকারের ইসলাম কোথায় এটা আপনারা উপলব্ধি করতে পারেন।’
বিএনপি-জামায়াত জোটের নেতা-কর্মীদের উদ্দেশে তিনি বলেন, আর বেশি দিন নয়। জনগণ কিন্তু ফুঁসে উঠছে। যারা জনগণকে এখনো চেনেননি। তারা কিন্তু মায়ের পেটে আছেন। আপনারা অবরুদ্ধ করে মানুষকে ব্যবসা করতে দেবেন না, সহিংসতা করবেন, মানুষকে হত্যা করবেন। জনগণ কিন্তু রাজপথে মোকাবিলা শুরু করে দিয়েছে।
 
ঢাকা মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি গাজী লুতফুল কবির রেনুর সভাপতিত্বে সভায় আরো বক্তব্য রাখেন মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহে আলম মুরাদ। সভা পরিচালনা করেন প্রচার ও প্রকাশনা সম্পাদক আবদুল হক সবুজ।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া