adv
২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

২৫ স্থানে খাবার বিতরণ করলেন খালেদা

image_128174_0নিজস্ব প্রতিবেদক : বিএনপির প্রতিষ্ঠাতা ও প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৪তম মৃতত্যুবার্ষিকী উপলক্ষে রাজধানীর ২৫টি স্থানে দুস্থদের মধ্যে খাবার বিতরণ করেছেন দলের চেয়ারপারসন খালেদা জিয়া।

শনিবার দুপুর ১২টায় শেরেবাংলা নগরে জিয়াউর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানানো শেষে মানিক মিয়া এভিনিউর টিঅ্যান্ডটি মাঠ থেকে খাবার বিতরণ শুরু করেন তিনি।

এরপর স্থানীয় বিএনপি আয়োজিত মোহাম্মদপুরের টাউন হল মাঠ, ধানমন্ডির জিগাতলা, হাইকোর্ট মাজার, বিজয়নগর, শান্তিনগর বাজার,  মৌচাক ফরচুন শপিং কমপ্লেক্স, খিলগাঁও জোরপুকুর মাঠ, শাহজাহানপুরের মির্জা আব্বাসের বাড়ির সামনে, মাহবুব আলী মিলনায়তন, মতিঝিল কলোনি কমিউনিটি সেন্টার, পল্টন মসজিদ, নয়াপল্টন কেন্দ্রীয় কার্যালয়, দয়াগঞ্জ মোড়, যাত্রাবাড়ীর শহীদ ফারুক সরণি, রায়সাহেব বাজার মোড়, ঢাকা জুডিশিয়াল কোর্ট, নয়াবাজার পার্টি অফিস, বংশাল চৌরাস্তা ও নর্থসাউথ রোডে খাবার বিতরণ করেন খালেদা জিয়া।

তবে ধানমন্ডির সুগন্ধা কমিউনিটি সেন্টারে পুলিশি বাধায় খাবার বিতরণ করতে পারেননি খালেদা জিয়া। পরে মেডিনোভা হাসপাতালের সামনে খাবার বিতরণ করেন।  

বিএনপির চেয়ারপারসনের মিডিয়া উইং কর্মকর্তা শায়রুল কবির খান জানান, জিয়াউর রহমানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে সুগন্ধা কমিউনিটি সেন্টারে স্থানীয় বিএনপির পক্ষ থেকে গরিব ও দুস্থদের মধ্যে খাবার বিতরণের আয়োজন করা হয়েছিল। কিন্তু পুলিশের বাধায় সেখানে খাবার বিতরণ করতে পারেননি বিএনপি চেয়ারপারসন।

এ ছাড়া জাতীয় প্রেস ক্লাবেও খালেদা জিয়ার খাবার বিতরণের পূর্বনির্ধারিত কর্মসূচি ছিল। কিন্তু  প্রেস ক্লাবের কমিটি গঠনকে কেন্দ্র করে সেখানে উত্তেজনাকর পরিস্থিতির কারণে পূর্বনির্ধারিত কর্মসূচি বাতিল করা হয়।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া