adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নারীদের জন্য ‘অপরাজিতা’ উদ্বোধন করলো মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক

ডেস্ক রিপাের্ট : মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড (এমটিবি) সম্প্রতি আন্তর্জাতিক নারী দিবসের প্রাক্কালে নারী এমটিবিয়ানদের জন্য নিবেদিত নেটওয়ার্ক অপরাজিতা ফোরামের যাত্রার শুভ সূচনা করে।

ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী সৈয়দ মাহবুবুর রহমান সম্প্রতি এটি উদ্বোধন করেন। উদ্ভোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ হেডকোয়াটার্সের স্পেশাল ব্রাঞ্চের ডিআইজি (প্রোটেকশন ও প্রোটকল) আমেনা বেগম, বাংলাদেশ ব্যাংকের এসএমই ও স্পেশ্যাল প্রোগর‌্যামস্ ডিপার্টমেন্টের জেনারেল ম্যানেজার হুসনে আরা শিখা এবং গায়িকা ও সাংবাদিক এলিটা করিম।

এই বছরের আন্তর্জাতিক নারী দিবসের প্রতিপাদ্য ‘চুজ টু চ্যালেঞ্জ’-এর সাথে সামঞ্জস্য রেখে অপরাজিতা’র যাত্রা শুরু হলো যা নারী এমটিবিয়ানদের জন্য কর্মক্ষেত্রে ও ব্যক্তিগত জীবনে আবির্ভূত যেকোন সীমাবদ্ধতা ও একঘেয়ে জীবন মোকাবিলায় সক্ষম করে গড়ে তুলে কর্মক্ষেত্রে এগিয়ে যেতে সহায়ক ভূমিকা রাখবে। অপরাজিতা নারী এমটিবিয়ানদের জন্য জ্ঞান আদান-প্রদান ও সক্ষমতা নির্মাণের প্রয়াসে প্রতিষ্ঠানের মধ্যে ও বাইরে নেটওয়ার্ক স্থাপন করবে। এই ফোরাম প্রতিষ্ঠানের মধ্যে এমন ধরণের সংস্কৃতি গঠন করতে চায় যেখানে প্রত্যেক নারী মূল্যায়িত হবেন, সন্মানীত হবেন এবং সমানভাবে সুযোগপ্রাপ্ত হবেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া