adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ভারতীয় সীমান্ত থেকে যুবলীগ নেতার গলাকাটা লাশ উদ্ধার

 চৌদ্দগ্রামে ভারতীয় সীমান্ত থেকে যুবলীগ নেতার গলাকাটা লাশ উদ্ধারডেস্ক রিপোর্ট : শনিবার সন্ধ্যায় কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলায় আমানগন্ডার সীমান্তবর্তী ভারতের অভ্যন্তর থেকে রিপন (২৫) নামে এক যুবলীগ কর্মীর গলা কাটা লাশ উদ্ধার বিএসএফ ও বিজিবি। রিপন দুইদিন ধরে নিখোঁজ ছিলেন। তিনি সীমান্তবর্তী এলাকা উপজেলার শালুকিয়া গ্রামের আবদুল হকের ছেলে।
শনিবার রাত সাড়ে ৮টার দিকে লাশের সন্ধান পায় যুবলীগ ওই নেতার পরিবারের সদস্যরা। চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) উত্তম কুমার চক্রবর্তী ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
তিনি জানান, এরকম একটি খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধারের জন্য ঘটনাস্থলের উদ্দেশ্যে রওয়ানা দিয়েছে।
নিহত ওই ব্যক্তি যুবলীগ নেতা কিনা এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, আমরা এখনো নিশ্চিত নই। উদ্ধারের পর বিস্তারিত জানাতে পারবো।
বিজিবি সূত্রে জানা গেছে, শনিবার বিকেলে সীমান্তবর্তী ভারতীয় কাঠালিয়া থানার রাজনগর এলাকার মনু মিয়া মাজারের দক্ষিণে পূর্ব-পশ্চিম মুখী একটি গর্তের মধ্যে নিহত ব্যক্তির হাত দেখতে পেয়ে স্থানীয় জনতা বিএসএফকে খবর দেয়। পরে বিএসএফ ও বিজিবি স্থানীয় লোকদের নিয়ে গর্ত থেকে লাশটি উদ্ধার করে।

রিপনের পারিবারিক সূত্রে জানা গেছে, তিনি শুক্রবার দুপুরে জুমার নামাজ শেষে বাড়ি থেকে বের হয়ে আর ফিরেননি। পরিবারের লোকজন বিভিন্ন স্থানে তাকে খোঁজাখুঁজি করছিল।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া