adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সালমানের সাথে কপাল পুড়ছে আরেক খানসহ ৩ বলিউড তারকার

14309767183434mtnews24বিনোদন ডেস্ক : বুধবার সালমানের হিট অ্যান্ড রান মামলার রায় ঘোষণা হয়। এ মামলার রায়ে তাকে পাঁচ বছরের সাজা দেয় আদালত। রায়ের পরে কান্নায় ভেঙ্গে পড়েন সালমান খান। তার আম্মুও রায়ের পরে অসুস্থ্য হয়ে পড়েন। পরে তাকে হাসপাতালে ভর্তি করতে হয়। কিন্তু সালমান খান যেন পারই পাচ্ছেন না।

তার সাথে কপাল পুড়তে পারে আরো ৫ বলিউড তারকার। তার বিরুদ্ধে করা কৃষ্ণসার মামলার রায় এখনো বাকি।  সালমনের জীবনের সঙ্গে জড়িয়ে থাকা আরেক বিতর্কিত অধ্যায়। ১৯৯৮ সালের ঘটনা। তখন তিনি হাম সাথ সাথ হ্যায় সিনেমার শুটিং করতে রাজস্থানের যোধপুরে গিয়েছিলেন সালমন খান, সাইফ আলি খান, টাবু, সোনালি, নীলমরা।

অভিযোগ শুটিংয়ের ফাকে সেখানকার জঙ্গল-সাফারিতে গিয়ে কৃষ্ণসার হরিণ শিকার করেন সালমান। শিকারে তাকে সঙ্গ দেওয়ার অভিযোগ ওঠে বাকি চার তারকার বিরুদ্ধে।
 
ওই বছরেরই ১৫ অক্টোবর যোধপুরের বন বিভাগ, সালমান খানের বিরুদ্ধে দুটি কৃষ্ণসার হরিণ শিকার করার অভিযোগে মামলা দায়ের করে। এমনও অভিযোগ করা হয়, যে বন্দুকটি নিয়ে সালমান শিকারে গিয়েছিলেন, সেটির লাইসেন্সের মেয়াদও শেষ হয়ে গিয়েছিল।
 
বুধবার রাজস্থানের একটি আদালত সালমানের ৫ বছরের কারাদণ্ড দেয়। পরে সুপ্রিম কোর্টে আবেদন জানানো হলে, মামলাটিকে দ্বিতীয়বার শুনানির জন্য নিম্ন আদালতে ফেরত পাঠায় সর্বোচ্চ আদালত।

ভারতীয় মিডিয়ার খবরে বলা হয়, সালমানের সাথে গোটা টিম ফেঁসে যেতে পারেন। তাদের ছয় ববরের শাস্তি হতে পারে। আর শিগগিরই পুনরায় রায় আসছে সালমান খানের মামলার।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া